শম্ভুপুরাবাসীর উন্নয়নে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক ছাত্রনেতা মাহাবুব সরকারঃ

 




শম্ভুপুরাবাসীর উন্নয়নে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক ছাত্রনেতা মাহাবুব সরকারঃ


নিউজ ডেস্ক ঃ আসন্ন শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে ইতিমধ্যে সম্ভাব্য প্রার্থীগন তাদের প্রচার প্রচারণা চলমান রেখেছেন।সরকারের ডিজিটাল দেশ গড়ার লক্ষ্যে ও জনগনের নাগরিক সুবিধা কে প্রাধান্য দিতে সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা,ইতালী আওয়ামিলীগ এর সক্রিয় সদস্য, দলের সিনিয়র নেতা মির্জা আজম এর স্নেহভাজন মাহাবুব সরকার, শম্ভুপুরা ইউনিয়নের সম্মানিত জনগনের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।
সমাজের সর্বসাধারণের জন্য নিজেকে উৎসর্গ করে তরুন এ নেতা নিজেকে জনগনের চেয়ারম্যান হিসেবে আত্মপ্রকাশ করতে চান।রাস্তাঘাট ও সামাজিক উন্নয়নে সরকার ও দলের পক্ষ হয়ে সর্বদা মাঠে থাকবেন বলে মাহাবুব সরকার আশাবাদী।
আগামী দিনের নৌকার মাঝি হয়ে সরকারের নানা কর্মসূচি কে শম্ভুপুরাবাসীর কল্যানে অব্যাহত রাখতে, সক্রিয়ভাবে কাজ করতে আগ্রহী মাহাবুব সরকার।

সাবেক ছাত্রলীগ এ নেতা মাহাবুব সরকার ইতালি আওয়ামী লীগের একজন সদস্য।যিনি মনে প্রানে দলের জন্য ছিলেন সদা জাগ্রত।উন্নয়নশীল দেশকে এগিয়ে নিতে প্রবাস জীবন ত্যাগ করে জনগনের জন্য কাজ করতে চান।শম্ভুপুরা ইউনিয়ন কে তিনি একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান।সকলের দোয়া কামনা করে আগামী দিনের নৌকার মাঝি হয়ে ইউনিয়নের সার্বিক উন্নয়নে কাজ করে যাওয়ার আশা ব্যক্ত করেন মাহাবুব সরকার।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget