বাংলাদেশ লোক ও কারুশিল্প জাদুঘর মঞ্চ মাতালেন সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগ

 



বাংলাদেশ লোক ও কারুশিল্প জাদুঘর মঞ্চ মাতালেন সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগ


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ লোক ও কারুশিল্প সোনারগাঁ জাদুঘরে মাসব্যাপী মেলায় সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের আয়োজনে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার(১৬ই মার্চ) সন্ধ্যা ৬ টা থেকে রাত সাড়ে ৮ টা পর্যন্ত ফাউন্ডেশন চত্বরে সোনারতরী মঞ্চে শ্রমিকলীগের শিল্পীরা গান গেয়ে মাতিয়ে রাখেন হাজারো গানপ্রেমীদের। এসময় মঞ্চে শিল্পী হেলেনা বেগম,মইন আল হোসাইন ও দর্শকসহ অনেক শিল্পীরা গান পরিবেশন করেছেন।

সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি হারুন অর রশিদ,অর্থ সম্পাদক আলাউদ্দিন,মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি সুরুজ্জামান প্রধান, পৌরসভা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল বাশার,সাদিপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর,কাচঁপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম,জবস টিভির ষ্টাফ রিপোটার ও আজকের সংবাদ ডট কম এর প্রকাশক মোঃনুর নবী জনি, কলকাতা টিভির সোনারগাঁ প্রতিনিধি ও দৈনিক বিজয় বাংলাদেশের স্টাফ রিপোর্টার মোঃ ইমরান হোসেন, দৈনিক নাগরিক ভাবনার সোনারগাঁ ও বন্দর প্রতিনিধি শাহীন সাকি,দৈনিক দিন প্রতিদিনের স্টাফ রিপোর্টার পারভেজ প্রমুখ। 

উল্লেখ্যঃ গত ১লা মার্চ সোমবার বিকেলে সোনারতরী মঞ্চে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাংস্কৃতিক বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। 

এসময় ফাউন্ডেশনের পরিচালক ড.আহমেদ উল্লাহর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা,সাংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব মোঃবদরুল আরেফিন,জেলা প্রশাসক মোস্তইন বিল্লাহ,উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম,উপজেলা সহকারী কমিশনার ভুমি গোলাম মুস্তফা মুন্না,উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম প্রমূখ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget