বীর মুক্তিযোদ্ধা আয়নাল হক চেয়ারম্যানের রুহের মাগফেরাত কামনায় ৫ম মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

 




বীর মুক্তিযোদ্ধা আয়নাল হক চেয়ারম্যানের রুহের মাগফেরাত কামনায় ৫ম মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত



নিউজ ডেস্ক ঃ-- নারায়ণগঞ্জ বন্দর উপজেলা ধামগড় ইউপি'র পর পর তিনবার বিপুল ভোটে নির্বাচিত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আয়নাল হক চেয়ারম্যানের আত্বার মাগফেরাত কামনায় ৫ম মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এতে মাদ্রাসার শিক্ষক,মসজিদের ঈমান ও ছাত্রদের কোরআন খতম ও মহান আল্লাহপাকের তসবিহ তাহলীলের মাধ্যমে দোয়া অনুষ্ঠিত হয়।

বন্দর উপজেলা তথা ধামগড় ইউপি'র সকল হিতাকাঙ্ক্ষীদের উপস্থিতিতে মরহুম পিতা আয়নাল হক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক আজিজ ও কামাল হোসেনের নেতৃত্বে উপস্থিত সকলকে আপ্যায়নের ব্যবস্থা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত স্থানীয় জন প্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ,প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক সহ আপামর জনসাধারন।


আয়নাল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক আজিজ বলেন, আমি এলাকাবাসীর পরামর্শে জাঙ্গাল কেন্দ্রীয় জামে মসজিদের সাথে মহিলাদের কোরআন শিক্ষার পাশাপাশি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান চালু করছি।

যেখানে প্রতিটি মা বোন এখান থেকে দ্বীনি শিক্ষা গ্রহন করতে পারে। যে শিক্ষায় প্রতিটি ঘরে ঘরে ইসলামী দ্বীনি শিক্ষা পৌছে যায়।

যেখান থেকে তৈরী হবে আদর্শ মা বাবার আদর্শ সন্তান। যে সন্তান কখনো ইসলামী জ্ঞ্যান অর্জন করে আদর্শ সমাজ গড়ে তুলবে।

তাছাড়া এখান থেকে মহিলারা মাস্তুল জামাতের মাধ্যমে নুরানী শিক্ষা গ্রহন করতে পারবে। এখানে থাকবে মহিলা শিক্ষক দ্বারা পরিচালিত বিশেষ পর্দার ব্যবস্থা। থাকবে নিরাপত্তা বেষ্টনীনে সি সি ক্যামেরার।

তিনি আরো বলেন আমি চাই প্রতিটি ঘরে ঘরে ইসলামী আলো ছড়িয়ে দিতে। তাই তিনি উপস্থিত মা বোনদের উদ্দেশ্যে করে বলেন আপনারা এখানে এসে নুরানী পদ্ধতিতে কোরআন তিলাওয়াত ও ইসলামী শিক্ষা গ্রহন করবেন।

যেনে আপনার আমার প্রতিটি ঘরে ঘরে আল্লাহ-রাসুলের দ্বীনি শিক্ষার আলো বিধ্যমান থাকে। কারন মা সুশিক্ষায় শিক্ষিত হলে স্বামী সন্তানেরা অন্ধকার জগতে পা রাখতে পারেনা।

পরে মরহুম আয়নাল হক চেয়ারম্যান ও সকল মুসলমান নর নারীর রুহের মাগফেরাত কামনা সহ উপস্থিত সকলের মঙ্গল কামনায় মিলাদ ও দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া শেষে চার স্তরে অত্যন্ত সুশৃঙ্খলভাবে সকল মেহমানদের মধ্যাহ্ন ভোজ করানো হয়।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget