সোনারগাঁয়ে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা

 





সোনারগাঁয়ে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা



নিউজ ডেস্ক ঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের গণপরিবহন ও মার্কেটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।এসময় ১২জন দোকান মালিক ও এক পরিবহণ মালিককে ১১ হাজার টাকা জরিমানা করা হয়। 


বুধবার (৩১ মার্চ) দুপুর ২টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তা এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম।


এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় সরকার ঘোষিত ৬০ শতাংশ গণপরিবহনের ভাড়া বৃদ্ধি করলেও তারচেয়ে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগে এক পরিবহনকে ভোক্তা অধিকার আইনে ৫ হাজার টাকা এছাড়াও নির্ধারিত ১৮ দফা বাস্তবায়ণে মাস্ক বিতরণ কার্যক্রমের পাশাপাশি যেসব দোকানী মাস্ক ব্যবহার করছেন না তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়। এসময় ১২জন দোকানীকে ৫শত টাকা করে মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়াও মাস্কবিহীন মহিলা শিশু বৃদ্ধ পথচারীদের মাস্ক বিতরণ করা হয়।এসময় তিনি আরও বলেন,সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি সম্পূর্ণ বাস্তবায়নের জন্য মাইকিং এর মাধ্যমে সমগ্র উপজেলায় জনসচেতনতা বৃদ্ধির কার্যক্রম চলমান রয়েছে।


এসময় অভিযানে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) রাকিব হোসেনসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget