গাড়ীতে ফেলে যাওয়া যাত্রীর ২০ লক্ষ টাকা পেয়ে ফেরত দিলো দোয়েল পরিবহণ

 


গাড়ীতে ফেলে যাওয়া যাত্রীর ২০ লক্ষ টাকা পেয়ে ফেরত দিলো দোয়েল পরিবহণ


নিউজ ডেস্ক ঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা থেকে গুলিস্তান রুটে চলাচলকারী যাত্রীদের কাছে বিশ্বস্ত ও জনপ্রিয় একটি পরিবহণের নাম দোয়েল পরিবহণ। এই পরিবহণে ইতিপূর্বে অসংখ্যবার যাত্রীরা আসা যাওয়ার ক্ষেত্রে ভুলবশত টাকা ও মূল্যবান জিনিসপত্র রেখেই চলে গেছেন।পরবর্তীতে গাড়ীতে থাকা হেলপার,কন্ট্রাক্টর ও চালকদের বিশস্ততার কারণে যাত্রীরা তাদের টাকা পয়সা ও মূল্যবান জিনিসপত্র সহজেই ফেরত পেয়েছেন।
এবার দোয়েল পরিবহণের এক যাত্রীর ফেলে যাওয়া ২০ লক্ষ টাকা পেয়ে যথাযথ প্রমাণ নিয়ে যাত্রীকে ফেরত দিয়ে সততার এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করলেন দোয়েল পরিবহণ কর্তৃপক্ষ। যাত্রীর ২০ লক্ষ টাকা ফেরত দিয়ে দোয়েল পরিবহণের এমডি হিসেবে গোলজার ভূইয়া তার ফেসবুক আইডিতে একটি পোষ্ট করেছেন। পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো।

“আর অপেক্ষা নয়। দোয়েল পরিবহনের ড্রাইভার, স্টাফ সুপারভাইজার কাউন্টার ম্যান, পরিচালনা পরিষদ ও যাত্রীসাধারণ সকলের প্রতি আমি মোঃ গোলজার হোসেন ভূঁইয়া কৃতজ্ঞতা প্রকাশ করছি। সত্যিই দোয়েল পরিবহন একটি ব্যতিক্রম পরিবহন। গতকাল যে কথাটি আমি বলেছিলাম যে, সকলকে একটি ভালো সংবাদ দিব। সেটা হল গতকাল আমরা গাড়িতে বিশ লক্ষ টাকার একটি ব্যাক পাই। সেই টাকাগুলো পেয়ে মালিকানা যাচাই বাছাই করে কিছুক্ষণ আগে সঠিক মালিকের নিকট টাকা গুলো বুঝিয়ে দেই। তাই সকলকে বলছি আমাদের দোয়েল পরিবারের জন্য আপনারা মন খুলে দোয়া করবেন এবং সঠিক মানের সুন্দর যাত্রী সেবা যেন দিয়ে দিতে পারি মৃত্যুর আগমুহুর্ত পর্যন্ত। সকলে দোয়া করবেন।”


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget