সোনারগাঁয়ে বারদী ইউনিয়নে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন ও আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত

 



সোনারগাঁয়ে বারদী ইউনিয়নে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন ও আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত


শাহিন সাকি ঃ বাঙালি জাতির মুক্তির মহানায়ক, বাংলার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে৷  সোনারগাঁয়ে বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক এর উদ্যােগে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মশত বাষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে
১৭ মার্চ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার বিকেলে বারদী ইউনিয়ন পরিষদের মাঠ প্রঙ্গানে। ১০০ পাউন্ড কেক কেটে৷ জন্মদিন টি পালন করে পরে ।শিশুদের মাঝে বিতরণ করা হয়, ও জমকালো আয়োজনের মাধ্যমে দিবসটি পালন করা হয়েছে।

উৎসবমুখর পরিবেশের মাধ্যমে আলোকিত করে জমকালো আয়োজনে চেয়ারম্যান জহিরুল হক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন করে।
সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক। সাধারন সম্পাদক প্রদীপ চন্দ্র, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম মঞ্জু, ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ও ইউপি সদস্য সহ অসংখ্য নেতাকর্মী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় চেয়ারম্যান জহিরুল হক তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আজ দেশ স্বাধীন হত না ও তারি ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ দেশকে একটি উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তার উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। আমার আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা একসাথে কাজ করে যাব। ও মাদক মুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে ও তার দিকনির্দেশনায় কাজ করে যাব, এ সময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget