আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কর্মীবান্ধব নেতা কোন হাইব্রিড বা ফেসবুক নেতা না’— ইঞ্জিনিয়ার মাসুম

 



আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কর্মীবান্ধব নেতা কোন হাইব্রিড বা ফেসবুক নেতা না’— ইঞ্জিনিয়ার মাসুম



নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা শাখায় মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ১.২ ও ৩ নং ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

সোমবার(১৫ মার্চ) বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের বটতলা বাজারে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিথ থেকে লাল ফিতা কেটে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের শুভ উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন,আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কর্মী বান্ধব নেতা,কোন হাইব্রিড বা ফেসবুক নেতা না,তিনি বলেন মাঠে কাজ করে নেতা হয়েছি উড়ে এসে হয়নি,করোনা কালে নেতারা কোথায় ছিলো? তা জনগন দেখেছে ভোট এলেই নতুন নেতাদের আর্বিভাব হয় বিএনপির চেয়ারম্যান কি করছে আপনারা দেখেছেন ,তাই আসুন ভেদাভেদ ভুলে মিলেমিশে কাজ করি।সোনারগাঁয়ে আওয়ামী লীগের কোন বিভেদ নাই আর থাকবেও না ইনশাআল্লাহ।

পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব মোঃ ফিরোজ মোল্লার  সভাপতিত্বে প্রাধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ডাঃ আতিকুল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা,আলহাজ্ব তাজুল ইসলাম মোল্লা, আলহাজ্ব মোঃ,আলী আকবর মেম্বার,নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাহফুজর রহমান,সোনারগাঁ উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধরন সম্পাদক মোঃনেকবর হোসেন নাহিদ।

পিরোজপুর ইউনিয়ন ১.২ ও ৩নং ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহের সার্বিক সহযোগিতায় আরো উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ,সাহাবুদ্দিন প্রধান,আবু হানিফ,সোনারগাঁ উপজেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ,আবু সাঈদ,পিরোজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী খোরশেদ ফরাজি, আওয়ামীলীগ নেতা,রাসেল ভূইয়া,পিরোজপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মামুন সিরাজ, মো:দেলোয়ার হোসেন,এম এ সালাম ভুইয়া, মো:জিয়াউল হক,মো:তাইজউদ্দিন মুন্সি,মো:আবুল হোসেন, মো:সোহেল সিকদার,মো:স্বপন আহামেদ,মো: আলাউদ্দিন মুন্সি,মো:মাজারুল ইসলাম,মো:কবির হোসেন,মো:আইয়ুব বেপারী,মো:শহিদুল্লাহসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা গিয়াস উদ্দিন।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget