সোনারগাঁয়ে পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন পালন

 



  সোনারগাঁয়ে পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন পালন



নিউজ ডেস্ক ঃ সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ৯২তম জন্মদিন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা ও পৌরসভা  জাতীয়পার্টির পক্ষ থেকে নানা কর্মসূচি পালন করা হয়েছে। 

শনিবার(২০শে মার্চ) এরশাদ এর জন্মদিনে সোনারগাঁ উপজেলা জাপার উদ্যোগে দিনব্যাপী কোরআনখানি ও বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

পল্লী বন্ধু এরশাদ এর জন্ম উদযাপন উপলক্ষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এসময় এমপি খোকা জন্মদিনের আনন্দ ভাগাভাগি করতে এলাকার মাদ্রাসাতুস সিরাতিল মুস্তাকিম এতিমখানার সকল এতিম ছাত্রদের সাথে নিয়ে পারস্পরিক ভাবে বসে মিলাদে অংশ গ্রহণ করেন। পরে মাদ্রাসার ছাত্র ও শিক্ষকদের নিয়ে পল্লী বন্ধু এরশাদ ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করেন।

সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী আব্দুর রউফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,পৌর জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,সাধারণ সম্পাদক হাজ্বী মোঃ শফিকুল ইসলাম।
এসময় আরোও উপস্থিত ছিলেন,নারায়ণগন্জ জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, পিরোজপুর ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক ভূঁইয়া,পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম বিডিআর,পিরোজপুর ইউনিয়নের জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি ও ইউপি সদস্য আলমগীর কবির, বৈদ্যোর বাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী মেম্বার,কাঁচপুর ইউনিয়নের সেচ্ছাসেবকপার্টির সভাপতি হানিফ হোসেন, সহসভাপতি মোঃ আঃ হাই,সনমান্দি ইউনিয়ন জাতীয় পাটির আহবায়ক আবুল হোসেন,জামপুর ইউনিয়ন এর সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদ,সিনিয়র সভাপতি হাজ্বী শ্যামল শিকদার, পৌর নাগরিক কমিটির সহসভাপতি রেজাউল করিম, মোঃআলী,মোঃ আনোয়ার হোসেন আসাদুজ্জামান, নাগরিক কমিউনিটির যুগ্ম সম্পাদক মোতালেব মিয়া স্বপন,আল আমিন তুষার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু,ফজলুল হক মাস্টার, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির নেতা রেজাউল করিম,লিয়াকত আলী,গরীব নেওয়াজ, সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর ফারুক আহমেদ তপন, মনিরুজ্জামান মধু,পারভীন আক্তার,নারী নেত্রী জাহানারা আক্তার,পৌরসভা জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম শফি,মোক্তার হোসেন,৯নং ওয়ার্ড সভাপতি রাসেল,১নং ওয়ার্ড সভাপতি আক্তার হোসেন, ৪নং ওয়ার্ড সভাপতি মজিবর রহমান,৭নং ওয়ার্ড সভাপতি মহিউদ্দিন আহমেদ,জাতীয় পার্টির নেতা জাহের মোল্লা,রেহেনা আক্তারসহ নেতাকর্মীরা। 
উল্লেখ্য ১৯৩০ সালের ২০ মার্চ ভারতের কুচবিহারের দিনহাটিতে জন্মগ্রহণ করেন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ এবং বিগত ১৪ জুলাই ২০১৯ ইং তারিখে মৃত্যু বরণ করেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget