সোনারগাঁয়ে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

 



সোনারগাঁয়ে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন


নিউজ ডেস্ক:
নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে কেক কেটে আনন্দ-উল্লাস, দোয়া ও মিলাদ মাহফিল আর শ্রদ্ধাবনতচিত্তে পালিত হল বাংলার অবিসংবাদিত নেতা,এ দেশের মানুষের স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন। দেশবিরোধী সব ষড়যন্ত্র রুখে দিয়ে সন্ত্রাস-নাশকতা-জঙ্গিবাদ ও ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের দীপ্ত শপথে বাঙালি জাতি শ্রদ্ধা জানায় বঙ্গবন্ধুকে। আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করে।

বঙ্গবন্ধুর জন্মদিনটি প্রতিবারের মতো এবারও জাতীয় শিশু দিবস হিসেবে দেশব্যাপী উদযাপিত হয়েছে। দিবসটির এবারের প্রতিপাদ্য ছিল,‘বঙ্গবন্ধুর জন্মদিন,শিশুর জীবন করো রঙিন।’

দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা,দোয়া ও মিলাদ মাহফিল, প্রার্থনা, আলোচনা সভা, শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান, স্বেচ্ছায় রক্তদান, বিনামূল্যে চিকিৎসা,পুরস্কার বিতরণ, প্রামাণ্যচিত্র প্রদর্শন,চিত্রাঙ্কন প্রতিযোগিতা ইত্যাদি।

দিবসটি উপলক্ষে বুধবার সকাল ৯টায় উপজেলা কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উপস্থিত থেকে বঙ্গবন্ধু জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে জাতির পিতার প্রতিকৃতির বেদিতে পুষ্পাঞ্জলি অর্পণের পর স্বাধীনতার এই মহান স্থপতির প্রতি সম্মান জানাতে সবাই সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। এরপর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,উপজেলা সহকারী কমিশনার ভুমি গোলাম মুস্তাফা মুন্না,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম,এমপি পত্নী ডালিয়া লিয়াকত ও উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাসহ আওয়ামী  লীগের জ্যেষ্ঠ নেতারা।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget