সনমান্দী ইউনিয়নে উন্নয়ন ধারাবাহিকতায় চলমান আর সিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্।

 




সনমান্দী ইউনিয়নে উন্নয়ন ধারাবাহিকতায় চলমান আর সিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্।


 শাহিন সাকিঃ সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়ন এর ৯নং ওয়ার্ডের  মগবাজার আনোয়র এর দোকান হইতে জহির হোসেন  ভিটি পর্যন্ত, এলজি এসপি -৩ প্রকল্পে আর সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৬ই এপ্রিল ) সকালে আর সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ
মগবাজার আনোয়ার হোসেন দোকান হইতে জহিরের ভিটা পর্যন্ত ৩০০ ফুট আরসিসি ঢালাই রাস্তা এল,জি,এস,পি-৩ প্রকল্পে রাস্তা নির্মাণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সনমান্দী ইউনিয়ন ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য জয়নাল আবেদিন, ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য শাহিনা আক্তার, সনমান্দি ইউনিয়নের কৃষকলীগের সভাপতি জামাল হোসেন,আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম মোল্লা,সাবেক মেম্বার তোফাজ্জল হোসেন, কাদির হোসেন,মোতালিব, নুরহোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সে সময় চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর, সেই স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষে দেশের প্রত্যন্ত অঞ্চলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে যাচ্ছি, তারই ধারাবাহিকতায় আজ মগবাজার এলাকায় আরসিসি ঢালাই করণ হচ্ছে । সনমান্দী ইউনিয়নে একটি রাস্তাও কাচা থাকবেনা। ধারাবাহিকভাবে প্রতিটি রাস্তা পাকা করা হবে।

তিনি আরো বলেন, আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার কাজ হচ্ছে ইউনিয়নের সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুষমও উন্নয়ন সাধিত করা।

তিনি আরো বলেন আমার দেহে যত সময় প্রাণ থাকবে এই সনমান্দী ইউনিয়নের মানুষের পাশে থাকবো এবং আজীবন সেবা করে যাব ইনআল্লাহ্।
প্রতিবেদন

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget