হেফাজতের ধ্বংসাত্মক কর্মকাণ্ড কঠোরভাবে দমন করা হবে- মাহাবুবুল আলম হানিফ

 




হেফাজতের ধ্বংসাত্মক কর্মকাণ্ড কঠোরভাবে দমন করা হবে- মাহাবুবুল আলম হানিফ




নিউজ ডেস্ক ঃ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ বলেছেন, যারা ধর্মের নামে অরাজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে। হেফাজত ধর্মের ব্যবসায়ীর দোহাই দিয়ে যারা ভাংঙ্চুর করছে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। যারা হামলার শিকার হয়েছেন তারা মামলা করুন তাদের প্রত্যেকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। আঘাত এসেছে প্রতিঘাত করবোই।
তিনি আরো বলেন, হেফাজত ইসলামের এমন তান্ডব অরাজকতা মেনে নেওয়া যায় না। আওয়ামীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

আজ বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতের যুগ্ম-মহাসচিব মামুনুল হক নারীসহ একটি রিসোর্টে অবরুদ্ধ হওয়ার ঘটনায় তার সমর্থকদের তান্ডব ও সহিংসতায় উপজেলা আওয়ামীলীগ অফিস ও যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহাগ রনির বাড়িঘর ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত স্থান কেন্দ্রীয় আওয়ামীগীগের প্রতিনিধি দল পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক অ ফ ম বাহাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস। কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা বিভাগীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাবেক সংসদ কায়সার হাসনাত,সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম সহ স্থানীয় নেতাকর্মীরা।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget