সোনারগাঁয়ের কাঁচপুরে অন্যের ভিটি বাড়িতে জোরপূর্বক ঘর নির্মানের অভিযোগ





নিউজ  ডেস্কঃ নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেয়াকৈর এলাকায় অন্যের ভিটি বাড়ির জায়গায় টিন সেট ঘর তোলার অভিযোগ উঠেছে। ৭ এপ্রিল বৃহস্পতিবার সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের ৬ং ওয়ার্ডের পূর্ব পাড়া বেয়াকৈর এলাকার ব্যবসায়ী মো.শফিউল্লাহ মোল্লা’র ক্রয়কৃত ভিটি বাড়ির জায়গায় জোরপূর্বক টিনসেট ঘর নির্মানের অভিযোগ উঠেছে একই এলাকার মো.লিটন’র বিরুদ্ধে।

এলাকা সুএে জানা যায় কাঁচপুর ৬নং ওয়ার্ডের মেম্বারের চাচা ও এলাকার গন্যমান্য ব্যক্তিগনকে বিষয়টি অবহিত করেন ব্যবসায়ী মো.শফিউল্লাহ মোল্লা। পরে এলাকার মেম্বারের চাচা ও মাতাব্বরগন কাগজপত্র দেখে বিষয়টি মিমাংসা করা কথা বলেন এবং ঘর নির্মান করা সাময়িক ভাবে বন্ধ রাখার নির্দেশ দেন। কিন্তু এলাকার ব্যক্তিবর্গনের কথা তোয়াক্কা না করে ঘর নির্মানের কাজ চলমান রয়েছে।

মো.শফিউল্লাহ সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নে তালতলা বাজার তদন্ত কেন্দ্রে মো.লিটনসহ তিন জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন। তালতলা তদন্ত কেন্দ্রে’র অফিসার ইনচার্জ মো.আহসান উল্লাহ’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,এব্যপারে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্তা নেয়া হইবে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget