হাজ্বী সোহাগ রনির নিজস্ব অর্থায়নে ২৪শত পরিবারের মাঝে একযোগে ঈদ উপহার বিতরন




হাজ্বী সোহাগ রনির নিজস্ব অর্থায়নে ২৪শত পরিবারের মাঝে একযোগে ঈদ উপহার বিতরন


নিউজ ডেস্ক:
আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও কোভিড-১৯ পরিস্থতি মোকাবেলায় চলমান লকডাউনে মানবিক সহায়তা হিসেবে কর্মহীন,অসহায় ও দু:স্থ পরিবারের মাঝে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মোহাম্মদ হাজ্বী সোহাগ রনির নিজস্ব অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার(১১মে)সকাল ৮ টা থেকে সাড়ে নয়টা পর্যন্ত একযোগে  উপজেলার মোগরাপাড়া এইচ,জি,জি,এস স্মৃতি বিদ্যায়তন মাঠে আসন্ন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মোহাম্মদ হাজ্বী সোহাগ রনি নিজে উপস্থিত থেকে এ উপহার সামগ্রী বিতরণ করেন । 

এ উপহার সামগ্রী একযোগে মোগরাপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৫৬ টি গ্রামে গরিব, দুস্থ ও অসহায় ২৪০০শত জন অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সরকারঘোষিত প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি অনুসরণ করে প্রতি পরিবারকে ৪কেজি ভাতের চাল, ১কেজি পোলার চাল, আধা লি.সয়াবিন তৈল, ১কেজি করে পিয়াজ ও আলু, ১ কেজি করে মুসুর ডাল, চিনি ও লবন, ২ পদের সেমাই ও ১ টি কন্ডেসমিল্ক দুধ বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিতি ছিলেন,তার পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহ মোহাম্মদ তোতা,বীর মুক্তিযোদ্ধা শাহজাহানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও বিভিন্ন অংঙ্গ সংঙ্গঠনে নেতাকর্মীসহ ত্রান কমিটির সদস্যরা।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget