সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মানববন্ধন




সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মানববন্ধন


নিউজ ডেস্ক ঃ প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে এবং দ্রুত মুক্তির দাবিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ে মানববন্ধন করেছে স্থানীয় গণমাধ্যম কর্মীরা।আজ সকাল ১০টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও ভোরের কাগজ ও মানবকন্ঠের প্রতিনিধি আব্দুস ছাত্তার প্রধান,প্রথম আলোর সোনারগাঁও প্রতিনিধি মনিরুজ্জামান,সোনারগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তরের ষ্টাফ রিপোর্টার সোনারগাঁও আল আমিন তুষার,সোনারগাঁও থানা প্রেস ক্লাবের সভাপতি ও কালের কন্ঠের প্রতিনিধি গাজী মোবারক,সোনারগাঁও প্রেস ইউনিটির সভাপতি ফরিদ হোসেন,উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি পনির ভূইয়া,দেশ রুপান্তরের প্রতিনিধি রবিউল ইসলাম,সমকালের প্রতিনিধি শাহাদাত হোসেন রতন,মানব জমিনের প্রতিনিধি আবু বকর,সংবাদের প্রতিনিধি সুমন মাহাবুব প্রমূখ।

এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁওয়ের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত শত শত সাংবাদিকরা।
মানববন্ধনে বক্তব্য কালে সাংবাদিকরা বলেন,দূর্নীতির সংবাদ প্রকাশের জের ধরে সম্পূর্ণ বিনা কারণে একজন বিচক্ষণ সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অনতিবিলম্ভে রোজিনা ইসলামকে মুক্তি না দিলে আরও কঠোর কর্মসূচি ঘোষনা করবে সাংবাদিক সমাজ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget