অসহায় ব্যক্তির হাতে অটোরিকশা তুলে দিলেন ইঞ্জিঃ মাসুম

 




অসহায় ব্যক্তির হাতে অটোরিকশা তুলে দিলেন ইঞ্জিঃ মাসুম


নিউজ ডেস্ক ঃ মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না? সেই গানের কলি ধরেই অসহায় এক ব্যক্তিকে একটি অটোরিকসা প্রদান করে সহানুভূতির হাত বাড়িয়ে দিলেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

সোমবার(৩রা মে)সকালে উপজেলার মেঘনা শিল্প নগরীর কাদিরগঞ্জ এলাকায় এ অটোরিকসাটি প্রদান করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

জানাযায়,কাদিরগঞ্জ এলাকার মোঃ ফিরোজ নামে এক অসহায় ব্যক্তি ভাড়া করা রিকসা চালিয়ে সংসার চালাতে হিমসিম খেতে হচ্ছে দিনে এনে দিন খেয়ে সংসারে টানা পড়ার কথা শুনে আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তাকে একটি অটো-রিক্সা প্রদান করে।

এসময় মোঃ ফিরোজ মিয়া চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের হাত থেকে অটোরিক্সা টি উপহার পেয়ে আনন্দ উৎফুল্লহ হয়ে কেঁদে ফেলেন এবং আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে ইঞ্জিনিয়ার মাসুমের জন্য আল্লাহর কাছে দোয়া কামনা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদ মেম্বার আলহাজ্ব সেলিম রেজাসহ মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের  ২০০০ব্যাচের ছাত্ররা।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget