ধামগড়ে ১ নং ওয়ার্ডের জনগনের চলাচলের জন্য কাঁচা রাস্তা নির্মান করে দিচ্ছেন,বাবুল হোসেন

 



ধামগড়ে ১ নং ওয়ার্ডের জনগনের চলাচলের জন্য কাঁচা রাস্তা নির্মান করে দিচ্ছেন,বাবুল হোসেন


নিউজ ডেস্ক ঃ বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের আলহাজ্ব মাসুম আহম্মেদের চেয়ারম্যানের নির্দেশনায় ১ নং ওয়ার্ডের সফল ইউপি সদস্য জনদরদি গরীবের বন্ধু বাবুল হোসেনের " র অক্লান্ত পরিশ্রমে শ্রীরামপুর থেকে কাজী পাড়া পর্যন্ত ৭০০ ফিট কাঁচা রাস্তা নির্মাণ করা হচ্ছে। নতুন কাঁচা রাস্তা নির্মান করে জনগনের চলাচলের জন্য রাস্তা তৈরী করে দিচ্ছেন, ধামগড় ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল হোসেন, ইতি মধ্যে বাবুল হোসেন তার এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন,তাই সকল শ্রেনীর মানুষের ও সাধারন জনগনের মুখে একটি কথা , আবার উন্নয়ন আবার ও বাবুল হোসেন, এলাকার উন্নয়নে সব সময় নিজেকে উজাড় করে দিয়ে জনগণের পাশে থেকেছেন, তিনি একজন ভাল মনের মানুষ, তার আমলের সকল উন্নয়নের কাজ দেখে ১ নং ওয়ার্ড বাসী খুব খুশি এবং আগামী নির্বাচনে বাবুল হোসেন কে তারা আবারো ইউপি সদস্য হিসেবে দেখতে চায়।

এ সময় ইউপি সদস্য বাবুল হোসেন বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর, সেই স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষে দেশের প্রত্যন্ত অঞ্চলে আজ রাস্তাঘাট ব্রীজ কালর্ভাড,শিক্ষা, স্বাস্থ্য’ বাসস্থানের উন্নয়ন হচ্ছে।

তিনি আরো বলেন, আমি একজন ইউপি সদস্য হিসেবে আমার কাজ হচ্ছে আমার ওয়ার্ডের সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুষমও উন্নয়ন সাধিত করা।

তিনি আরো বলেন আমার দেহে যত সময় প্রাণ থাকবে এই ধামগড় ইউনিয়নের ১ নং ওয়াঁর্ডের মানুষের পাশে থাকবো এবং আজীবন সেবা করে যাব ইনআল্লাহ্।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget