কাজীপাড়া উম্মুল কোরআন নূরানী হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে ইফতার দোয়া ও মাহফিল অনুষ্ঠিত




কাজীপাড়া উম্মুল কোরআন নূরানী হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে ইফতার দোয়া ও মাহফিল অনুষ্ঠিত



নিউজ ডেস্ক ঃ বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের ১নং ওয়ার্ডের আওতাধীন কাজীপাড়া উম্মুল কোরআন নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উন্নয়নকল্পে (৯ মে) রবিবার বিকেলে অত্র মাদ্রাসার সন্নিকটে এক মতবিনিময় সভা, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে বিশ্ববাসী যাতে মুক্তি পায় সেজন্য দোয়া এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আয়নাল হক ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজিজুল হক (আজিজ) তার বক্তব্যে বলেন, ‘অত্র এলাকার মানুষের সাথে আমাদের হৃদয়ের সম্পর্ক বিদ্যমান। আমরা আর আপনারা পৃথক কিছু নয়। এটা আমাদের সমাজ তাই এ সমাজে প্রতিষ্ঠিত অত্র মাদ্রাসার উন্নয়নকল্পে কাজ করা আমাদের নৈতিক দায়িত্ব। তাই অত্র মাদ্রাসার উন্নয়নে আমার ব্যক্তিগত অর্থায়ণ থেকে ভালো একটা বরাদ্দ দিবো ইনশাআল্লাহ এবং যারা এ মাদ্রাসাটির প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত কাজ করে চলেছেন তাদের প্রতি অসীম কৃতজ্ঞতা জানাচ্ছি। তাছাড়া জাঙ্গালে আমাদের বাড়িতে আয়নাল হক ফাউন্ডেশনের অর্থায়ণে নির্মিত ভবনে বয়স্ক নারীদের নামায ও কোরআন শিক্ষা কেন্দ্রের কার্যক্রম শুরু হয়েছে। যেখানে বয়স্ক নারীরা নামাজ, কোরআন ও নৈতিকতার শিক্ষা অর্জন করছে। আমার বাবা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আয়নাল হককে আপনারা অনেক ভালোবাসতেন এবং তাকে অনেক বিশ্বাস করতেন। সেই বিশ্বাসের আলোকে আমার উপরও আপনারা আস্থা রাখতে পারেন এবং বিশ্বাসের জন্যই একবার পরীক্ষামূলক আপনাদের সমর্থন চাই। একবার বিশ্বাস করে দেখুন কথা দিচ্ছি সবকিছু হক ও হালালভাবে চলবে এবং কোন দুর্নীতি হবেনা। আপনাদের বিশ্বাসের মর্যাদা রাখবো ইনশাআল্লাহ। করোনা মহামারির সময় সবাই যাতে নিরাপদে থাকতে পারি সেই দোয়া জানাচ্ছি, এই এলাকার যারা কবরবাসী হয়ে গেছে সবার জন্য দোয়া জানাই এবং আমরা সবাই যাতে কাধে কাধ মিলিয়ে সমাজের উন্নয়নে কাজ করতে পারি সেই প্রত্যাশা জানাচ্ছি’।

অত্র মাদ্রাসার সভাপতি মোহসিন মিয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বন্দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন উপস্থিত ছিলেন। মাওলানা নূরে আলম সিদ্দিকির পরিচালিত দোয়ায় উক্ত অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা হাতাব উদ্দিন, ধামগড় ইউপি’র ১নং ওয়ার্ড মেম্বার বাবুল হোসেন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন, অত্র মাদ্রাসার সাধারণ সম্পাদক তাওলাদ হোসেন, সমাজসেবক ডাঃ বাবুল হোসেন, হাফেজ আবুল কাশেম, যুবলীগ নেতা মীর হোসেন, সমাজসেবক মজিবুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা ও অত্র মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা উক্ত ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget