সোনারগাঁয়ে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির উদ্যোগে ইফতার দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

 




সোনারগাঁয়ে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির উদ্যোগে ইফতার দোয়া ও মাহফিল অনুষ্ঠিত


নিউজ ডেস্ক ঃ পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে  নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

অদ্য ৭মে  শুক্রবার বাদ আসর মোগরাপাড়া চৌরাস্তা আল মদিনা শপিং কমপ্লেক্স স্কাইলার্ক (রুফটপ ) রেস্টুরেন্টে এ দোয়া অনুষ্ঠিত হয়।  ইফতারের আগে পরিবেশ নিয়ে গুনীজনদের অনেক আলোচনা করেন। মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ পারভেজ হাসান । 

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে আলোচনায় অংশ নেন সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলার পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শাহাবুদ্দিন সাবু, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ হোসাইন, মহা সচিব মোঃ মীযানুর রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুমা আকন, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার মোঃ আক্তার হাবীব, মাই টিভির জেলা প্রতিনিধি মামুন আহম্মেদ, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক দৈনিক খোলা কাগজ এর বন্দর প্রতিনিধি মোঃ আক্তার হোসেন,পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক নাগরিক ভাবনা, সোনারগাঁ ও বন্দর প্রতিনিধি মোঃ শাহিন সাকি, বন্দর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ পলাশ, ইয়াসির  সহ আরো অনেকে।

মোনাজাতে আল্লাহর রহমত কামনা করে সারাবিশ্ব এই মহামারী  করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য ও বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার সহ সকল জীবিত ও মৃত ব্যক্তিদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget