বন্দর ধামগড়ে জামিয়া রশীদিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানা শুভ উদ্ভোধন

 




বন্দর ধামগড়ে জামিয়া রশীদিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানা শুভ উদ্ভোধন

নিউজ ডেস্কঃ
নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ধামগড় ইউপি অবস্থিত মালামত পশ্চিম পাড়া জামিয়া রশীদিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানা শুভ উদ্ভোধন করা হয়েছে। শুভ উদ্ভোধনে মালামত পশ্চিম পাড়া জামে মসজিদ মাদ্রাসার সভাপতি মোঃ আয়নাল হকের সভাপতিত্বে ও আলহাজ্ব সিরাজুল ইসলামের সার্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামগড় ইউনিয়ন সফল চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ। প্রধান আলোচক নাসিক ২৭ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন (আনু)। আমন্ত্রিত আহবানে মুফতি আব্দুর রহিম আল-ওবায়দী(শরিয়তপুর)প্রিন্সিপাল, অত্র মাদ্রাসা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমজাদ হোসেন মেম্বার ৯নং ওয়ার্ড,রোমান হোসাইন,আঃ মতিন ভাসানী, হাজ্বী আলী আজগর,মুসলিম মিয়া,শাহ্ আলম সাবেক মেম্বার।

এ সময় প্রধান অতিথি আলহাজ্ব মাসুম আহম্মেদ বলেন, বাংলা শিক্ষার পাশাপাশি আমাদের সকলেই ইসলামি শিক্ষা অর্জন করতে হবে। এ জন্য ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান তৈরী করার পাশাপাশি ছেলেমেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হইবে।

সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন (আনু) বলেন, আমরা মুসলমান। জন্মিলে মরিতে হয় এই বিশ্বাসে আমাদের সকলকে পরোপারে চলে যেতে হবে। তাই দুনিয়াবি জিন্দেগীর পাশাপাশি মরনের কথা স্মরন করে সকলকেই দ্বিনী শিক্ষার ব্যবস্থা করতে হবে। তাই সকলের সহযোগীতায় আল্লাহ নবীর মসজিদ মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠিত করতে হবে। সে জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

সভাপতি আয়নাল হক বলেন, অত্র প্রতিষ্ঠান একটি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান। একজন মুসলমান হিসেবে সকলেরই ধর্মীয় শিক্ষার জ্ঞ্যান অর্জন করা প্রয়োজন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব মোঃ জয়নাল আবেদিন,আসাদুজ্জামান (আসাদ),মনির হোসেন,আব্দুর রহিম সাবেক মেম্বার,নজরুল ইসলাম, নুরুজ্জামান সাধারন সম্পাদক মালামত শাহী মসজিদ,ওসমান গনি সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget