১১ই জুন শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বন্দরের ধামগড়ে বৃক্ষরোপণ মাস্ক ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত






 ১১ই জুন শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বন্দরের ধামগড়ে বৃক্ষরোপণ মাস্ক ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত।


নিউজ ডেস্কঃ --১১ই জুন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বন্দর উপজেলা ধামগড় ইউপি সেনের বাড়ি যুব সংগঠনের উদ্যেগে বৃক্ষরোপন,বৃক্ষ বিতরন মাস্ক ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ৭নং সাবেক মেম্বার শাহ আলম চিশতির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়নাল হক ফাউন্ডেশনের সত্বাধিকারী ও ধামগড় ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আজিজুল হক আজিজ। উদ্ভোধক জনাব মোঃ অহিদুজ্জামান অহিদ, যুবলীগ নেতা বন্দর থানা। প্রধান বক্তা খন্দকার হাতেম হোসেন সাধারন সম্পাদক বন্দর থানা যুবলীগ। সহ সভাপতি মুকসিদুর রহমান(রাকিব) সদস্য সেনের বাড়ি সমাজ কল্যান যুব সংঘ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমির হোসেন দেওয়ান-সাবেক আইন বিষয়ক সম্পাদক বন্দর উপজেলা,ধামগড় ইউপি ১নং ওয়ার্ড বাবুল হোসেন মেম্বার ও সার্বিক উপস্থাপনায় ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান ফয়েজ মোল্লা।
প্রধান অতিথি আজিজুল হক আজিজ বলেন, আমি অত্র ইউনিয়ন পরিষদের তিন তিনবারে নির্বাচিত প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আয়নাল হক চেয়ারম্যানের পুত্র। জীবনে নেশা কি তা অনুভব করিনি। চা পর্যন্ত পান করিনি। অথচ সারা ধামগড় নেশা আর দূর্নীতিতে ভরে গেছে। সমাজের প্রতিটি রন্দ্রে রন্দ্রে মাদক দূর্নীতি আর দালাল চক্র ভরে গেছে। সামারছিবল সরকারী টিউবওয়েল যেখানে দশ হাজার পাঁচশত টাকা সেখানে বর্তমান চেয়ারম্যান বিশ হাজার পাঁচশত টাকা করে নিয়েছে। তাতে সাধারন জনগনের মাথায় হাত। এমনকি মসজিদ মাদ্রাসার সাথে ও প্রতারনা করে হাজার হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। তিনি আরো বলেন, আপনারা আমাকে একটিবারের জন্য চেয়ারম্যান নির্বাচিত করুন। আমি ধামগড়ে কোন বেকারত্ব রাখবনা। সবার হাতে হাতে কাজ ধরিয়ে দিব। কেউ বেকারত্ব জীবন কাটাবেনা।
সভাপতি শাহ্ আলম বলেন, আমরা কোন ধান্দা বাজ নেশাখোর দূর্নীতিবাজ চেয়ারম্যান দেখতে চাইনা। এমনকি পবিত্র নৌকার হাল যাতে কোন দূর্নীতিবাজ লোকের হাতে না পায় সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে অনুরোধ জানান। তিনি আরো বলেন প্রয়াত আয়নাল চেয়ারম্যানের কোন তুলনা হয়না। আজ তারই সুযোগ্য পুত্র নৌকার হাল ধরে ধামগড় বাসীর উন্নয়ন করতে মাঠে নেমেছে। আপনারা আজিজ ভাইকে একটিবারের মত সুযোগ করে দিন।
পরে সমাজ কল্যান যুব সংগঠনের খেলায় বিজয়ীদের পুরষ্কার বিতরন করেন। সেই সাথে উপস্থিত সকলকে নিয়ে বৃক্ষরোপন কর্মসূচী পালন করেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মোঃ সাইদুল
আব্দুর রহিম সাবেক মেম্বার ৯নং ওয়ার্ড,মোঃ সগির হোসেন সাধারন সম্পাদক ৭নং ওয়ার্ড,আমিনুল ইসলাম সভাপতি ৬নং ওয়ার্ড, এমদাদ হোসেন কেছা, ইসলাম সহ আওয়ামিলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget