আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী স্বার্থকতা কামনা করেন নজরুল ইসলাম বাদশা




 আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী স্বার্থকতা কামনা করেন নজরুল ইসলাম বাদশা



নিউজ ডেস্ক ঃ ঐতিহাসিক ২৩ জুন। বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ধামগড় ইউনিয়ন আ’লীগ  ও এর অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মী এবং সর্বস্তরের সকলকে অফুরন্ত শুভেচ্ছা জানানো সহ এ প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও স্বার্থকতা কামনা করেছেন,বন্দর উপজেলা  ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী  নজরুল ইসলাম বাদশা। 


এ দিনের তাৎপর্য উল্লেখ করে তিনি গণমাধ্যমকে এক বিবৃতিতে বলেন ‘এই দিন বাঙ্গালী জাতীয় জীবনে একটি বিশেষ দিন, কারণ ১৯৪৯ সালের ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে। আমি গর্বিত যে আমি এ দলের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বাধীন আওয়ামী লীগ ১৯৭০ এর নির্বাচনে একক সংখ্যাগরিষ্টতা অর্জন করে। ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধ এই দলের নেতৃত্বে সম্পন্ন হয়েছিল।


মুক্তিযুদ্ধ থেকে শুরু করে আজ পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ দেশের উন্নয়নে ভূমিকা রেখে চলেছে। এমনকি মানবতার কান্ডারী, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার অবিচল আস্থা ও সময় উপযোগী সিদ্ধান্তের ফলে দেশ এগিয়ে যাচ্ছে এবং ২০৪১ সালের মধ্যে সারা বিশ্বে বাংলাদেশ একটি উন্নত ও অর্থনৈতিক শক্তিশালী দেশ হিসেবে মাথা উচু করে যোগ্য জায়গা করে নিবে বলে আমরা প্রত্যাশা করছি। প্রতিষ্ঠাবার্ষিকী সফল হোক, বাংলাদেশ আওয়ামী লীগ চিরদিন জনগণের জন্য কাজ করে যাক এই প্রত্যাশা করছি’।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget