মাসুম চেয়ারম্যান " র দায়িত্ব ৫ বছর পূর্তি উপলক্ষে ধামগড় ইউনিয়নের সর্বস্তরের জনগণ কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

  



মাসুম চেয়ারম্যান " র দায়িত্ব  ৫ বছর পূর্তি উপলক্ষে ধামগড় ইউনিয়নের সর্বস্তরের জনগণ কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়নগঞ্জ বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদের ৫ বছর পূর্তি উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন পাশাপাশি তিনি ধামগড় ইউনিয়নের সর্বস্তরের সকল কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।আলহাজ্ব মাসুম আহম্মেদ চেয়ারম্যান। আজ সকালে নিজ বাগান বাড়ী, রিভারভিউ চেয়ারম্যান পার্ক বাড়িতে, তিনি এক বিবৃতিতে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।
ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাসুম নৌকার মনোনীত ও আওয়ামীলীগের সমর্থীত প্রার্থী হয়ে। নির্বাচন করে প্রতিদ্বন্দ্বীপ্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। ৫ বছরে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ধামগড় ইউনিয়নের রাস্তা, ঘাট, ব্রীজ/কালভাট, স্কুল/কলেজ,মাদ্রাসা, মন্দিরসহ ব্যাপক উন্নয়নের কাজ করেছেন। ধামগড় ইউনিয়নবাসী পেয়েছেন ন্যায় বিচার ও গরীব-দুস্থ অসহায় পেয়েছেন নগদ অর্থসহ খাদ্যর সহযোগীতা স্থানীয়রা জানান, মাসুম চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। ন্যায় বিচারসহ গরীব অসহায় মানুষ পেয়েছেন নগদ অর্থ ও খাদ্যর সহযোগীতা। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাসুম যদি নৌকা প্রতীকে মননোয়ন পায় তাহলে বিপুর ভোটে জয়লাভ করবেন এবং আরও অনেক উন্নয়ন হবে।
চেয়ারম্যান মাসুম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত ও সমর্থীত প্রার্থী করে ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচন করার সুযোগ দেওয়ায় ধামগড় ইউনিয়নবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করতে পেরেছি। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। তিনি আরও জানান, যাদের ভোটে আমি নির্বাচিত হয়ে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে যে উন্নয়ন করেছি তার সাফল্য আমার নয়। এই সাফল্য আমার প্রিয় ধামগড় ইউনিয়নবাসীর। তাই আগামীতেও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নির্দেশনা মেনে কাজ করে যাবেন বলে জানান তিনি।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget