আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফলতা কামনা করেন মাহবুব হোসেন সরকার

 



আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফলতা কামনা করেন মাহবুব হোসেন সরকার

নিউজ ডেস্ক  ঃ গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও স্বার্থক হোক কামানা করেন । সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব হোসেন সরকার।

বাংলাদেশ, বঙ্গবন্ধু, আওয়ামী লীগ একই সূত্রে গাঁথা, সে ঐতিহ্যবাহী আওয়ামী লীগ আজ বাংলাদেশ কে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর আওয়ামী লীগ প্রথমবারের মত সরকার গঠন করে। ৭৫-এর ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর ১৯৮১ সালে দেশে ফিরে দলটির হাল ধরেন শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি জাতির হারানো গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারের এক নবতর সংগ্রামের পথে যাত্রা শুরু করে আওয়ামী লীগ। ২১ বছর পর ১৯৯৬ সালে ফের ক্ষমতায় আসে দলটি। আর ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী লীগ যে জয়যাত্রা শুরু করেছে, পরবর্তী দুই নির্বাচনেও তা সফলভাবে ধরে রেখেছে দলটি। বাংলাদেশের ইতিহাসে প্রথম কোনো দল হিসেবে টানা তিন মেয়াদে সরকার পরিচালনা করছে আওয়ামী লীগ।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget