সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনে এমপি খোকা

 





সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনে এমপি খোকা


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:


মুজিববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গৃহ ও ভূমিহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শন করেছেন এমপি লিয়াকত খোকা। 


সোমবার (১২ জুলাই) উপজেলার বৈদ্যোর বাজার ইউনিয়নের বামনা দিগিরপাড় এলাকায় ‘আশ্রয়ণ-২ প্রকল্পের’ অধীনে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘর পরিদর্শন করে সন্তোষ জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 


সোনারগাঁয়ে গৃহ নির্মাণের কাজ পরিদর্শন শেষে এমপি লিয়াকত হোসেন খোকা জানান, মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে গৃহ ও ভূমিহীনদের জন্য ঘর নির্মাণ করে দেওয়া এটি প্রধানমন্ত্রীর স্বপ্নের প্রকল্প। আর সেই স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষে সারাদেশের ভূমিহীন ও গৃহহীন ৮ লাখ ৮৫ হাজার ৬২২টি পরিবারের মধ্যে আমাদের উপজেলায় ১৩০ টি অসহায় ও ভূমিহীন পরিবার পাবে এই উপহার। 



পরিদর্শণকালে উপস্থিত ছিলেন, উপজেলা  নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, উপজেলা প্রকল্প  বাস্তবায়ন কর্মকর্তা আঃ জব্বার, কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, জাতীয় সেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু, সাবেক মেম্বার ছিদ্দিক, মোহাম্মদ আলী মেম্বার, জাতীয় সেচ্ছাসেবক পার্টির সদস্য মো সেকন্দার প্রমুখ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget