ধামগড়ে মসজিদের উন্নয়ন কাজে জন্য আয়নাল হক ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান





নিউজ ডেস্ক : বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের তিন বারের সফল সাবেক চেয়ারম্যান মরহুম আয়নাল হক ও তার পরিবারের জন্য কাজীপাড়া মোল্লা বাড়ী  জামে মসজিদে পবিত্র ঈদুল আযহার নামাজ শেষে দোয়া ও  মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ শে জুলাই বুধবার সকালে ৮ ঘটিকায় পবিত্র ঈদুল আযহা নামাজ শেষে  মরহুম আয়নাল হক ও তার পরিবারের জন্য দোয়া  অনুষ্ঠিত হয়।

সাবেক  চেয়ারম্যান মরহুম আয়নাল হকের সুযোগ্য পুত্র ধামগড়ের প্রিয়মুখ মানবতার ফেরিওয়ালা, চেয়ারম্যান পদপ্রার্থী আয়নাল হক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আজিজুল হক আজিজ ধামগড় ১ নং ওয়ার্ডের কাজী পাড়া মোল্লা বাড়ী জামে মসজিদের উন্নয়নকল্পে  জন্য ৬০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করছেন।

আজিজুল হক আজিজ সর্ব প্রথম ধামগড় ইউনিয়ন সহ কাজীপাড়া মোল্লা বাড়ী  সর্বস্তরের  সবাই কে পবিত্র ঈদুল আযহার আন্তরিক  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

স্বাস্থ্যবিধি মেনে চলি সামাজিক দূরত্ব বজায় রাখি,করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি সবাই মেনে চলুন, নিজে বাঁচুন, অপরকে বাঁচান, হ্যান্ডওয়াশ দিয়ে কিছুক্ষন পর পর হাত দুত করতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে, সামাজিক দুরত্ব বজায় রেখে থাকতে হবে। আসুন আমরা সচেতন থাকি, সচেতনতাই আমাদেরকে এ ভাইরাস থেকে মুক্ত করবে’। 

এসময়  উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা ধামগড় ইউনিয়ন ১ নং ওয়ার্ডের আওয়ামী লীগের  সভাপতি মোঃ নাসির উদ্দিন মোল্লা, কাজীপাড়া মোল্লা বাড়ী মসজিদের  সেক্রেটারি, শামসু মোল্লা, কাজী পাড়া মোল্লা বাড়ী  যুব সমাজ  সংঘ, এলকার ময়মুরুব্বি বর্গগন ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget