সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ এমপির মৃত্যুতে, এমপি খোকার শোক





নিউজ ডেস্ক:

কুমিল্লা-০৭ (চান্দিনা) আসনের মাননীয় সংসদ সদস্য, সাবেক ডেপুটি স্পীকার  ও সভাপতি,সরকারি প্রতিশ্রুতি বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি  অধ্যাপক মো: আলী আশরাফ   আমাদের মাঝে নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

স্পিকার মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। আজ শুক্রবার  বিকেল ৩টা ৩০ মিনিটে নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন সরকারী প্রতিশ্রুতি কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ  (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৭৪বছর। ১৯৭৩, ১৯৯৬, ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের সংসদ নির্বাচনে সর্বমোট পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি । 

এমপি খোকা  মরহুম অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপির শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন , মহান আল্লাহ পাক যেন তাদের এই শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন  এবং মরহুম আলী আশরাফ এমপিকে আল্লাহ পাক জান্নাত বাসী করেন, আমীন ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget