সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত সাবেক কমান্ডার ওসমান গনিকে এমপি খোকা'র উপহার




মোঃইমরান হোসেন:

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন। তাঁর অসুস্থতার খবর পেয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি'র পক্ষ থেকে উপহার সামগ্রী  পৌঁছে দেয়া হয়েছে।সাংসদ খোকা'র পক্ষ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমাজ কল্যান সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতা মাসুদ রানা।


উল্লেখ্য,সাংসদ খোকা মহামারি করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই সন্মুখ যোদ্ধা হিসেবে শুধু করোনায় আক্রান্তদেরই নয় বরং তাদের পরিবারের জন্য সকল প্রকার সহযোগিতা করে আসছেন।এ জন্য তিনি সকল শ্রেণির মানুষের প্রিয় ব্যক্তিত্ব হিসেবে প্রশংসা কুড়িয়ে চলছেন। এছাড়াও তিনি স্বেচ্ছাসেবকদের নিয়ে "আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিম" নামে একটি সংগঠন গড়ে তোলেন।


আর এ স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিম শুরু থেকেই সাংসদ খোকা'র নির্দেশে পুরো উপজেলা জুড়েই করোনায় আক্রান্তদের জন্য প্রয়োজনীয় ঔষধ, খাবার সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়ে আসছেন।পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে মৃতদের লাশ দাফন কাফনসহ সকল প্রয়োজনীয় কার্যক্রম চালিয়ে আসছেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget