স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আক্তার হোসেন ' র শুভেচ্ছা ও অভিনন্দন




নিউজ ডেস্ক  : স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষে বন্দর উপজেলা  মদনপুর ইউনিয়ন সর্বস্তরের নেতাকর্মী ও জনগনকে  কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,বন্দর উপজেলা  মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আক্তার  হোসেন। 

আক্তার হোসেন জানান, গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ , ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ২৭ শে জুলাই মঙ্গলবার। তাই  দিনটিকে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের সফলতা কামনা করি,

করোনা মহামারীর সংক্রমণ আবারো বেড়ে যাওয়ায় সরকারী বিধিনিষেধ অনুযায়ী সারা  দেশে  কঠোর লকডাউন চলছে, তাই সকলে ঘরে থাকুন । 

বিশেষ প্রয়োজনে কেউ বাইরে গেলে অবশ্যই মাস্ক পড়ে যেতে হবে ও শারীরিক দূরুত্ব বজায় রাখতে হবে।সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, আমি আবারও  মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগে প্রতিষ্ঠা বার্ষিকী পালন, উপলক্ষে মদনপুর ইউনিয়ন, সকল জনগন ও নেতাকর্মী সহ  অঙ্গ সংগঠন নেতৃবৃন্দের শুভেচ্ছা ও অভিনন্দন জানিচ্ছি। 






Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget