ফেসবুকে রাসেল ভূইয়ার নামে অপপ্রচারের বিরুদ্ধে মামুন ভূইয়ার অভিযোগ




সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে রাসেল ভূইয়া নামে তরুণ সমাজসেবকের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার (১৭ জুলাই) উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ও জাতীয় পার্টির ইউপি সভাপতি সিরাজুল হক ভূঁইয়ার বড় ছেলে ও রাসেল রাজ ভূইয়ার বিরুদ্ধে বিভিন্ন ফেক আইডি থেকে ফেসবুকে অপপ্রচার করায় তার ছোট ভাই ছাত্রলীগ নেতা মামুন ভূইয়া সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। 


অভিযোগ সম্পর্কে রাসেল ভূইয়া জানান, গত কয়েকদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে Sadia islam ও আছলাম চৌধুরীসহ আরোও কয়েকটি ভুয়া আইডি থেকে সামাজিক ভাবে মান সম্মান নষ্ট করার অসৎ উদ্দেশ্যে আমাকে ও আমার পরিবারকে মানহানি করার উদ্দেশ্যে আপত্তি কর বাজে মন্তব্য ও পোষ্ট দিচ্ছে। আমি পুলিশের সহায়তায় এই অপকর্মের মূলহোতাদের কে  বের করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। 

অভিযোগকারী ছাত্রলীগের নেতা মামুন ভূইয়া জানান, কয়েক বছর আগে এই মাদকের বিরুদ্ধে কথা বলার কারণে মৃত্যুর দুয়ার থেকে বেঁচে বর্তমানে আমার বড় ভাই রাসেল ভূইয়া পঙ্গুত্ব নিয়ে জীবনযাপন করছে। তাই মাদক ও মাদকের সঙ্গে সম্পৃক্তদের শাস্তির আওতায় এনে এলাকা মাদক মুক্ত করতে ফেক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় লিখিত অভিযোগ জানিয়েছি। 

তিনি আরো জানান, সামনে নির্বাচনে আমার ভাই এলাকার মেম্বার পদপ্রার্থী তাই জনপ্রিয়তার ঈর্ষান্বিত হয়ে একটা কুচক্রি মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি সোনারগাঁও থানা ও প্রসাশনের কাছে সুষ্ঠু তদন্ত দাবী জানাচ্ছি।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget