সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে যুবলীগ নেতা বিল্লালের উদ্যোগে দোয়া ও গণভোজ




 নিউজ ডেস্ক :আজ ১৫ আগস্ট বাঙালী জাতির ইতিহাসে নেক্কারজনক অধ্যায় জাতীয় শােক দিবস। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার বাড়িতে অবস্থানরত স্বজনসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় সদর আলী বেপারী নতুন কাঁচা বাজার কমিটির আয়োজনে দোয়া মাহফিল ও গণভোজের করা হয়েছে।


মােগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তায় সদর আলী বেপারী নতুন কাঁচা বাজার কমিটির সভাপতি ও যুবলীগ নেতা হাজী বিল্লাল হোসেন বেপারীর উদ্যোগে রােববার ১৫ আগস্ট এ কর্মসূচী পালন করেন।


এ সময় প্রধান অতিথি হিসেবে গণভোজের খাবার বিতরণ ও দোয়ায় অংশ নেন সোনারগাঁ উপজেলা সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জে আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী যুব পরিষদের সভাপতি এডভোকেট ফজলে ফজলে রাব্বী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আরমান মেরাজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসের, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহম্মাদ আলী তানভীর, পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সাত্তারসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget