হরিহরদী সেতু পরিদর্শনে এমপি খোকা,পূরণ হতে চলছে ৪০ গ্রামের মানুষের স্বপ্ন



নিউজ ডেস্ক : নারায়নগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সাংসদ ও জাতীয় পার্টি'র অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা সোমবার (২৩ আগষ্ট) বিকেলে ৪০ গ্রামের হাজারো সাধারন জনগণের কল্যানে নির্মিত স্বপ্নের হরিহরদী সেতু পরিদর্শন করেন।উল্লেখ্য,জননেতা লিয়াকত হোসেন খোকা সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পরপরই মুছারচর এলাকায় সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা ও ব্রহ্মপুত্র নদ পারাপারে জনসাধারণের দুর্ভোগ স্বচক্ষে দেখতে ওই এলাকা পরিদর্শনে যান।


ঐ সময় তিনি জরাজীর্ণ বাঁশের সাঁকো ভেঙে পানিতে পড়ে আহত হন।এতে এমপি খোকা'র  উপলব্ধি হয়,হাজার হাজার সাধারণ মানুষের চলাচলে কতটা ভোগান্তি পোহাতে হচ্ছে যুগের পর যুগ।


৪০ টি গ্রামের জনগণের দূর্দশা ও ভোগান্তির কথা চিন্তা করে সেতুটি নির্মাণে জননেতা এমপি লিয়াকত হোসেন খোকা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।এরই প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টির কারণে সোনারগাঁয়ে ব্রহ্মপুত্র নদে হরিহরদী সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে।


এ সেতু নির্মাণের পর আনন্দের জোয়ারে ভাসছে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর, চরতালিমাবাদ, রাজাপুর ও সনমান্দী ইউনিয়নের দড়িকান্দি, হরিহরদী, টেমদী, বিজয়নগর, আলমদী, দক্ষিণপাড়া, মুসুরদী, জোয়ারদী, আটিবাড়ি, খৈতেরগাঁও, ছনকান্দা, কুমারচর, দড়িকান্দী, লেদামদী, সনমান্দী, ফতেপুর, ফতেপুর দড়িকান্দী, গাঙ্গুলকান্দী ও নোয়াকান্দীসহ ৪০ গ্রামের লোকজন।

এলাকাবাসী এখন শুধু প্রহর গুণছেন,কখন উদ্বোধন হবে তাদের স্বপ্নের সেই হরিহরদী সেতু।

পরিদর্শন শেষে এমপি খোকা জানান,শীগ্রই সেতুটি উদ্বোধন করে জনসাধারণের চলাচলের জন্য খুলে দেয়া হবে।এ সময় সাংসদ খোকা'র সাথে উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আনিসুর রহমান বাবু , সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আবুল হোসেন ও ইউপি সদস্যবৃন্দ, 

সনমান্দী ইউনিয়ন,জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ এবং স্থানীয় জনসাধারণ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget