কবরস্থানে ফুলের বাগান করলো ‘সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’ সোনারগাঁ উপজেলা শাখা।



নিউজ ডেস্ক : গাছে গাছে ভরবে দেশ, সবুজ হবে বাংলাদেশ" 

এ শ্লোগাণকে ধারন করে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা শাখার উদ্যোগে এবং সোনারগাঁও উপজেলার পৌরসভার ৫নং ওয়ার্ডের লাহাপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মরহুম আহসান উল্লাহ সাহেবের সুযোগ‍্য পুত্র প্রবাসী মোঃ আমিনুল ইসলামের নিজস্ব অর্থায়নে অদ্য ১৩ই আগষ্ট রোজ শুক্রবার সোনারগাঁও পৌরসভার ৫নং ওয়ার্ডের পৌর লাহাপাড়া গ্রামের কবরস্থান পরিস্কার ও বৃক্ষ রোপন করা হয়।


লাহাপাড়া জামে মসজিদের ইমাম সাহেবের মোনাজাতের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্ভোধন করেন প্রধান অতিথি সাবেক সংসদ ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম মোবারক হোসেন সাহেব এর সুযোগ্য পুত্র সাদা মনের মানুষ এরফান হোসেন দ্বীপ।


“সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি ও গরীবের উকিল নামে খ্যাত এডভোকেট মো: ফিরোজ মিয়া বলেন-প্রাচীন বাংলার রাজধানী সোনারগাঁও পৌরসভার ৫নং ওয়ার্ডের পৌর লাহাপাড়া গ্রামের কবরস্থানে ফুল গাছ ও ফল গাছের চারা রোপন করার কর্মসূচি হাতে নিয়েছি। পর্যায় ক্রমে আমরা সোনারগাঁও পৌরসভার প্রতিটি কবরস্থানে পর্যায় ক্রমে আমরা বৃক্ষ রোপন বাস্তবায়ন করবো। ইনশাআল্লাহ।


এডভোকেট মো: ফিরোজ মিয়া বলেন-মুসলিম মানুষের প্রকৃত বাসস্থান হলো তাঁর কবর। তাই কবরস্থানে ফুলের বাগান করার পরিকল্পনা ছিল অনেক আগ থেকেই। কবরস্থানে প্রবেশ করলে মনে হবে কোন ফুলের বাগানে প্রবেশ করলাম। মহান আল্লাহ যেন সোনারগাঁও পৌরসভার প্রতিটি কবরস্থানে আমাদের ফুলের বাগান করার তৌফিক প্রদান করেন। পরিশেষে তিনি সকল স্বেচ্ছাসেবক সহ যারা উপস্থিত থেকে অনুষ্ঠানে সাহায্য ও সহযোগীতা করেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। 


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-লাহাপাড়া মাদ্রাসা কমিটির সভাপতি মো: ছাদেকুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল  হাই, মোশারফ মোল্লা, মো: সফিকুল ইসলাম, মো: মনির হোসেন, মোঃ ইমাম মেহেদী, মোঃ সুমন, মো: ফজর আলী, মো: আজিজ, মোঃ নজরুল ইসলাম, “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” সোনারগাঁ উপজেলার শাখার ভিপি পারভেজ, সাংবাদিক মো: আমির হোসেন, মাজেদ ভূঁইয়া, মো: আলমগীর হোসেন প্রমুখ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget