সোহাগ রনির উদ্যোগে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত




নিউজ ডেস্ক : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী,স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার শহীদ পরিবারের রুহের মাগফেরাত কামনায় ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে সোনারগাঁওয়ে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেল ৫টায় সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া কাচারী ভূমি অফিস মাঠে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি এ প্রস্তুতি মূলক সভার আয়োজন করেন।

এসময় মোগড়াপাড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সচেতন মহলের সবার মতামত নিয়ে সুশৃঙ্খলভাবে যেনো জাতীয় শোক দিবস পালন করা হয় তা বিস্তারিত আলোচনা করা হয়।

এসময় বক্তব্য কালে চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি বলেন,আমরা পারিবারিক ভাবেই জনগণের সেবক হিসেবে বছরের পর বছর মোগড়াপাড়া বাসীর পাশে আছি ইনশাআল্লাহ সব সময় থাকবো।

এসময় সিদ্ধান্ত হয় যে মোগড়াপাড়া পোষ্ট অফিস প্রাঙ্গনে ৩০টি পাতিলে খিচুরী রান্না করে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ভাগ করে পাঠিয়ে দেয়া হবে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget