বন্দরের ধামগড়ে শ্রমিকলীগ নেতার ফেস্টুন কেটে ফেলেছে দুর্বৃত্তরা

 



নিউজ ডেস্ক : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানিয়ে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের পক্ষ থেকে অত্র উপজেলার ধামগড় ইউনিয়ন, 


জাঙ্গাল স্ট্যান্ডে ফেস্টুন লাগানো হয়েছিলো, যা গতকাল পর্যন্ত অক্ষত থাকলেও শনিবার রাতে সেই ফেস্টুনটি সহ আরো কয়েকটি ফেস্টুনের প্রায় অর্ধাংশ খুব বাজেভাবে কেটে ফেলেছে দুর্বৃত্তরা, এমন অভিযোগ করেছেন অত্র ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোশারফ হোসেন মোল্লা। 

ক্ষোভ প্রকাশ করে মোশারফ মোল্লা জানান, 'জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সম্বলিত ফেস্টুন যারা কর্তন করার দুঃসাহস দেখিয়েছে তারা স্বাধীনতা বিরোধী অপশক্তি। তারা বঙ্গবন্ধুর শত্রু। তারা দেশ ও জাতির শত্রু। তারা গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এই হীন কাজ যারা করেছে আমি তাদের প্রতি নিন্দা ও ঘৃণা প্রকাশ করছি'। 

মোশারফ মোল্লা আরো জানান, 'বিষয়টি সম্পর্কে কেন্দ্রীয় শ্রমিক লীগের আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক এবং বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান সহ শ্রমিক লীগের সিনিয়র নেতৃবৃন্দকে অবহিত করেছি। 

তাদের পরামর্শ মোতাবেক কিছুক্ষণ পর বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে। প্রশাসনের প্রতি অনুরোধ জানাবো যারা এ ঘৃন্য কাজে জড়িত তাদেরকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হউক।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget