সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি খোকার শ্রদ্ধা




নিউজ ডেস্ক : বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা. 


রোববার(১৫ই আগস্ট) সকালে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্তরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।


এরপর বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি। পরে ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


এ সময় এমপি খোকার সঙ্গে ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম,সহকারী কমিশনার ভুমি গোলাম মুস্তাফা মুন্না,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান,কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনিরসহ আওয়ামী লীগ,জাতীয় পার্টির ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এরপর সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া সোনারগাঁ উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget