পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি” সোনারগাঁ উপজেলা পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা অনুষ্ঠিত




নিউজ ডেস্ক : অদ্য ২8 আগষ্ট ২০২১ইং তারিখ রোজ শনিবার “পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি” সোনারগাঁ উপজেলা পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

সভাপতি আজিজুল ইসলাম মুকুল, সিনিয়র সহ-সভাপতি মোঃ নূর হোসেন মোল্লা রাজু, মোঃ ফজলুল হক ভ‚ইয়া, মোঃ মোসলে উদ্দিন, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আক্তার হাবিব, সহ-সভাপতি হাজী মোঃ মোক্তার হোসেন, মোঃ শাহিন, মোঃ মনির হোসেন, মোঃ সোহেল রানা, এইচ এম আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, মোঃ গাজী আরিফুল ইসলাম , মোঃ শরিফ সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক ফিরোজ শাহ্, মোঃ জাকির হোসেন, মোঃ সোহেল রানা, অর্থ বিষয়ক সম্পাদক, মোঃ মোহসিন, সহ-অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রানা, সজিব হাসান জয়, দপ্তর সম্পাদক মোঃ মাহমুদুল হাসান, উপ-দপ্তর সম্পাদক মোঃ রাসেল মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোক্তার হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মহিবুল ইসলাম, মোঃ আমির হোসেন, ভিপি পারভেজ, আইন বিষয়ক সম্পাদক ইমরান হোসেন রবিন, সহ-আইন বিষয়ক সম্পাদক এডভোকেট দোলন, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আমান উল্লাহ আমান, সহ-সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ মহসিন সরকার, মোঃ শাহাদাত হোসেন, মোঃ বাচ্চু মিয়া, রিয়াদ রায়হান সানি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তারেক ফয়সাল, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আজিজুল হক ফয়সাল, আদনান রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ সাজ্জাত হোসেন, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ খলিল মিয়া, শিক্ষা ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক আবুল কাশেম ফারহান, সহ-শিক্ষা ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক রিতু আমিন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবু সুফিয়ান, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক জিসান আহমেদ টিপু, অনুষ্ঠান ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, সহ-অনুষ্ঠান ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ পরান মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. সোনিয়া, সহ মহিলা বিষয়ক সম্পাদক শ্যামলী চৌধুরী, কার্যকরী সদস্য মোঃ আব্দুর রাজ্জাক খান, মোঃ পিয়ার মোহাম্মদ, আল ফয়সাল হৃদয়, নাঈমুল হাসান রিপু, মোঃ নাঈম ভূইয়া, মোঃ ফয়সাল, মোঃ মেহেদী হাসান হৃদয়, আবুল কালাম আজাদ, মোঃ মোজাম্মেল, মোঃ রবিন, মোঃ এনামুল হক বিজয়, সদস্য চাঁন মিয়া ফাহিম, মোঃ রফিকুল ইসলাম খবির, মোঃ ইমন, মোঃ ইকলাছ মিয়া, মোঃ হারুন আর রশিদ প্রধান, মোঃ মমিনুল ইসলাম মমিন, মোঃ আরিফুল ইসলাম, সাইফুর রহমান, হাবিবুর রহমান, মোঃ মুসা মিয়া, তাইজুল ইসলাম, মোঃ আবু হানিফ ভ‚ইয়া, মোঃ রনি, মোঃ বাবুল হোসেন, মোঃ আনোয়ার হোসেন, মোঃ জহিরুল ইসলাম


“পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি” একটি পরিবেশবাদী সংগঠন। একটি নাম একটি স্বপ্ন। আমরা স্বপ্ন দেখি সুন্দর একটি বাস যোগ্য ও দুষণ মুক্ত সুন্দর পৃথিবীর, শুরুতেই চাই নিজেদের পরিবর্তন করতে সেই সুন্দর পৃথিবীর জন্য। তাই সমাজের সকল ধরনের সুবিধাবঞ্চিত মানুষের জন্য, বাল্যবিবাহ বন্ধ ও মাদক মুক্ত সমাজ গঠন, প্রাক প্রাথমিক শিক্ষা প্রকল্প, স্বেচ্ছায় রক্তদান,ধর্ষন, খাদ্যে ভেজাল এবং ভিক্ষুকদের পুর্নবাসনে স্বেচ্ছাসেবী একটি সংগঠন। যার নাম “পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি” অলাভজনক, অরাজনৈতিক একটি সামাজিক পরিবেশবাদী সংগঠন। এই সংগঠনটি কিছু তরুনদের সমন্বয়ে গঠিত হয়েছে। “একতা – মানবতা – সেবা” এই তিন মূলনীতি নিয়ে সংগঠনের শ্লোগান হল- “ সবাই মিলে গড়বো দেশ, দূষণ মুক্ত বাংলাদেশ”। সবার এই অংগীকারে আপনিও হতে পারেন “পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি”র সহযাত্রী।

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, মহাসচিব মীযানুর রহমান “সোনারগাঁ উপজেলা কমিটিকে “পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি”র পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

সংগঠনের মহাসচিব মীযানুর রহমান সোনারগাঁ উপজেলা কমিটির সবাইকে অভিনন্দন জানাইয়ে বলেন “পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি”কে সামনে এগিয়ে নিতে তারা অগ্রনী ভূমিকা পালন করবেন।

কেন্দ্রীয় কমিটির কোষাধক্ষ্য ও নারারায়ণগঞ্জ জেলার কমিটি সমন্বয়ক এইচ এম পারভেজ হাসান বলেন “সোনারগাঁ উপজেলা” কমিটিকে অভিনন্দন জানাইয়ে বলেন, সোনারগাঁ উপজেলা কমিটি “পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি”র লক্ষ ও উদ্দেশ্য বাস্তবায়নে সংগঠনটি সক্ষম হবে ইনশাল্লাহ।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget