বন্দর মুছাপুর ইউপি বিট পুলিশিং-৩ মতবিনিময় সভায়-দীপক চন্দ্র সাহা




নিউজ ডেস্ক -- নারায়নগঞ্জ বন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি) দীপক চন্দ্র সাহা বলেছেন,যে মাদক সেবন করে সে কিন্তু আমার আপনার বা আপনার আত্বীয় স্বজনদের কোন না কোন ব্যাক্তি।

প্রথমেই কৌতুহল বসত সেবন করলেও ধীরে ধীরে তারা পুরোপুরি মাদক সেবনে জড়িয়ে পরে। তারপর থেকে এদের ভিন্ন ভিন্ন নাম হয়ে যায়। আমি মনে করি আপনার ছেলে মেয়েরা ধর্মীয় অনুশাসন মেনে চললে কখনো মাদকাসক্ত হয় না। যদি সে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন তাহলে কখনো এটা করবে না। মানব জাতি জন্মিলে  কৈশোরে পদার্পন হবেই। তবে তারা কিভাবে কৈশোর বয়সে কিশোর গ্যাং এ পরিনত হয়? এতে আপনার আমার পারিবারিক ও সামাজিক কিছুটা দূর্বলতা আছে। আপনারা যারা বয়ষ্ক মুরুব্বিরা  এখন মাথা নিচু করে চলেন তারা একটু মাথা উচু করেন। সবাই মিলে  কিশোরদের ভালোবাসা দিয়ে  বুঝানোর চেষ্টা করেন। দেখবেন এই কিশোরগুলো কখনো উশৃংখল হবে না। 

কিশোর গ্যাং বা মাদক কোন সমস্যা নয়।  আপনারা সকলে মিলে এক হয়ে তাদের বিরুদ্ধে সোচ্চার হউন। তাহলে দেখবেন উঠতি বয়সী কিশোরদের মাঝে শ্রদ্ধা মায়া ও ভালোবাসা তৈরী হবে।

মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর বিকেল ৫.০০ঘটিকায় নারায়গঞ্জ বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়ন লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ডে আয়োজিত বিট পুলিশিং সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এসময় তিনি আরো বলেন, 

বিট পুলিশিং এর মাধ্যমের পুলিশের সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই। উন্নয়নের জোয়ারে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে।  সে সময় সেবামূলক প্রতিষ্ঠানগুলো কিভাবে অনুন্নত রাষ্ট্রের মত থাকে। এখন ৯৯৯ এ কল দিলেই পুলিশ আপনার ঘরে পৌচ্ছে যায়। 

অনুষ্ঠানে মুছাপুর ইউনিয়ন পরিষদ আলহাজ্ব মাকসুদ হোসেন মাকসুদ চেয়ারম্যানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীপক চন্দ্র সাহা -অফিসার ইনচার্জ (ওসি) বন্দর থানা, মোঃ আব্দুল কাদির ডিলার-বন্দর থানা আওয়ামিলীগ সহ-সভাপতি,কাজী মাসুদ রানা-ইনচার্জ কামতাল তদন্ত কেন্দ্র,৭নং ওয়ার্ড সাবেক মেম্বার মন্জুর হোসেন মন্জু, ৭নং ওয়ার্ড ইয়ানবী মেম্বার,২ নং ওয়ার্ড বিল্লাল হোসেন মেম্বার ও সোহেল মেম্বার সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানে ৩ নং বিট পুলিশিং দায়িত্ব পালন করেন মোঃ ফয়সাল আলম-এস আই, কামতাল তদন্ত কেন্দ্র ও সার্বিক সঞ্চালনায় মোঃ আবুল কাসেম সদ্য পদোন্নতি প্রাপ্ত ইন্সপেক্টর। 

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন সাংবাদিক এস এম নাসের-দৈনিক দেশ।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget