পুনরায় আবারো বাবুল হোসেন কে নির্বাচনে মেম্বার হিসেবে দেখতে চায় ধামগড় ১নং ওয়ার্ডের জনগন




 নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের নির্বাচন তফসিল ঘোষণা খুব শীঘ্রই করা হবে। জনগণ চায় উন্নয়ন। আর সেই উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন ধামগড় ইউনিয়ন ১নং ওয়ার্ডের একজন পরিশ্রমি  ইউপি সদস্য,বাবুল হোসেন।  তিনি এলাকার উন্নয়নে নির্বাচিত হবার পর থেকে ইশতেহার অনুযায়ী নারায়ণগঞ্জ-৫ আসন সংসদ সদস্য আলহাজ্ব একে এম  সেলিম  ওসমানের নির্দেশনা অনুযায়ী সার্বিক সহযোগিতায় রাস্তাঘাট উন্নয়নে রেখেছেন বিরাট ভূমিকা এমনকি নিজস্ব অর্থায়নেও রাস্তাঘাট তৈরি করেছেন। নাগরিকত্ব সুবিধা সুনিশ্চিত করতে জন্ম নিবন্ধন পত্র, মৃত্যু সার্টিফিকেট, ওয়ারিশ সার্টিফিকেট, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সর্বপ্রকার সুবিধা জনগণকে যথোপযুক্ত ভাবে দিতে চেষ্টা করেছেন। করোনাকালীন সময় যোদ্ধা হয়ে মানুষের পাশে ছিলেন। 


ইউপি সদস্য বাবুল হোসেনের  সম্পর্কে ধামগড় ১নং ওয়ার্ডের জনগণ বলেন, আমাদের ওয়ার্ডে রাস্তাঘাট উন্নয়নসহ যাবতীয় সুবিধা তিনি বিগত সময়ে দিয়েছেন। এলাকার বিচার সালিশি সুষ্ঠুভাবে করেছেন। যেকোনো বিপদে আমরা তাকে পাশে পেয়েছি। তার মত একজন পরিশ্রমি  জনদরদি ইউপি সদস্য আমরা পুনরায় নির্বাচিত করতে চাই। আমাদের ওয়ার্ডটিকে উন্নয়নের রোল মডেলে পরিণত করতে তার মতো একজন সুদক্ষ ইউপি সদস্য  আমরা এই ওয়ার্ডে আবারো  নির্বাচিত করতে চাই। তাই আবারো উন্নয়ন  আবারো বাবুল হোসেন মেম্বার। 

আসন্ন নির্বাচন সম্পর্কে মেম্বার বাবুল হোসেনের  কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার ওয়ার্ড এর জনগণ অত্যন্ত বেশি। পুনরায় নির্বাচিত হলে সর্বপ্রথম আমার ওয়ার্ডের বাজেট বৃদ্ধির জন্য আবেদন করব। যেন জনগণ তাদের প্রাপ্য অধিকার সুনিশ্চিত ভাবে পায়। আমি আমার নির্বাচনী ইশতেহার অনুযায়ী মানুষের মাঝে সেবা দিয়েছি। যে সকল কাজ অসমাপ্ত রয়েছে তা সমাপ্ত করার লক্ষ্যে আমি আবার পুনরায় নির্বাচিত হতে চাই। আমি কথা দিচ্ছি, আমি নির্বাচিত হলে আমার ১নং ওয়ার্ড টিকে একটি মডেল ওয়ার্ডে রূপান্তরিত করব। যে সকল রাস্তাগুলোতে পানি ওঠে ওই রাস্তাগুলোকে উঁচু করে পিচ ঢালাই করার ব্যবস্থা নেব। আমি নির্বাচিত হবার পর মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং নির্মূলে সর্বসময় কাজ করেছি। নির্বাচিত হলে এ দিকে আরো বেশি সুনজর দেব। ইউনিয়ন পরিষদের বাজেট অনুযায়ী স্কুল-কলেজের উন্নয়ন সহ একটি পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ে তুলবো। আসন্ন নির্বাচনে আমি আমার ওয়ার্ড বাসীর কাছে জানাই আমার নির্বাচনী সালাম। আমি সকলের দোয়া প্রার্থী। ইনশাআল্লাহ জনগণের দোয়া ও ভালবাসায় আমি শতভাগ সুনিশ্চিত পুনরায় নির্বাচিত হব।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget