শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে নেত্রীকে তোফাজ্জল হোসেনের শুভেচ্ছা ও অভিনন্দন




নিউজ ডেস্ক : বাংলাদেশ আ’লীগের সভাপতি, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে নেত্রীকে অভিনন্দন ও শুভেচ্ছা, জানিয়েছেন বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের দুবাই প্রবাসী তোফাজ্জল হোসেন মোল্লা। 



গণমাধ্যমকে জানান ‘২৮শে সেপ্টেম্বর জননেত্রী, গণতন্ত্রের মানসকন্যা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম  জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। বঙ্গবন্ধু দিয়েছেন দেশকে স্বাধীনতা আর শেখ হাসিনা দিয়েছেন দেশকে স্বর্ণিভরতা। দারিদ্রতামুক্ত একটি মধ্যম আয়ের দেশ হিসেবে পৃথীবির বুকে স্থান করে নিয়েছে। হয়ত তাঁর জন্ম না হলে আর তিনি না বেঁচে থাকলে বাংলাদেশকে আবারও পাকিস্তান বানিয়ে ফেলা হত।


 আল্লাহর রহমতে তিনি নিরলসভাবে দেশের জন্য কাজ করে যাচ্ছেন এবং দেশকে এগিয়ে নিয়ে যাবার জন্য আমরা সকলে তাঁর পাশে থেকে তাঁকে সহায়তা করার জন্য প্রস্তুত আছি। তাঁর জন্ম দিন উপলক্ষ্যে আমি তাঁর সুস্থতা, আরো সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি’। এবং আমি আমার মদনপুর ইউনিয়ন বাসীর পক্ষে  থেকে ও আবারো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও সুস্থতা  কামনা করছি। 

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget