বন্দরের ধামগড়ে দোয়া চেয়ে মতবিনিময় করলেন চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল হক আজিজ




নিউজ ডেস্ক :বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নে এলাকায় বাসীর কাছে দোয়া  চেয়ে মতবিনিময়  করলেন চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল হক আজিজ।

 বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৮ ঘটিকায় সময়, ধামগড় ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের আমৈর বটতলা ওএলাকায় অবস্থিত তাওলাদ মার্কেটের সামনে,  আয়নাল হক ফাউন্ডেশনের  প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা ও ধামগড় ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী, প্রয়ত তিন বাবের সফল চেয়ারম্যান  আয়নাল হকের সুযোগ্য সন্তান আলহাজ্ব আজিজুল হক আজিজ " এলাকার সকলের কাছে দোয়া চেয়ে মতবিনিময় করেছেন।  এসময় উপস্থিত মুরুব্বী, নেতাকর্মী ও যুবকদের সবার জন্য সকালের খাবারের (নাস্তা) ব্যবস্থা করেন। 



এসময়ে  আজিজুল হক আজিজ বলেন, আমি অত্র ইউনিয়ন পরিষদের তিন তিনবারে নির্বাচিত প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আয়নাল হক চেয়ারম্যানের পুত্র।জীবনে নেশা কি তা অনুভব করিনি, চা পর্যন্ত পান করিনি, অথচ সারা ধামগড় নেশা আর দূর্নীতিতে ভরে গেছে। সমাজের প্রতিটি রন্দ্রে রন্দ্রে মাদক দূর্নীতি আর দালাল চক্র ভরে গেছে,আমার প্রথম লখ্য হলো মাদক কে নির্মুল করা, ধামগড় ইউনিয়ন বাসীর সেবা করা, আপনারা আমাকে একটিবারের জন্য সুযোগ দিন আমি ধামগড় ইউনিয়ন  কে একটি আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবো, আমার কোন চাওয়া  পাওয়া  নেই তবে একটাই  চাওয়া ধামগড় বাসীর সেবা করা, তাদের  সুখ দুঃখের  সাথী হয়ে সেবা মুলক কাজ করে যাবো ইনশাল্লাহ। 

এসময় উপস্থিত ছিলেন,ধামগড় ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক ফারুক, বাচ্চুমিয়া, আজিজুল মাতব্বর, তাওলাদ হোসেন, মোতালিব মাতব্বর,ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি  পদপ্রার্থী আনিছুর রহমান আনিস, আতাউর রহমান, সহ  আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget