সামসুল ইসলাম ভুইয়া নৌকা প্রতীক পাওয়ায় মিলাদ ও দোয়া মাহফিল




নিউজ ডেস্ক : সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক এ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া মনোনয়ন পাওয়ায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রবিবার বাদ আসরের পর সোনারগাঁয়ে বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ডা: আব্দুর রউফ। 



এসময় বৈদ্যের বাজার ইউনিয়নের মোহাম্মদ আলী মেম্বারের সঞ্চালনায়, উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক,বৈদ্যের বাজার ইউপি.২নং ওয়ার্ড মেম্বার ইসমাইল,বৈদ্যের বাজার ইউপি.৯নং ওয়ার্ড মেম্বার বাসেদ, বৈদ্যের বাজার ইউপি.৮নং ওয়ার্ড মেম্বার আইয়ুব আলী, বৈদ্যের বাজার ইউপি. ১নং ওয়ার্ড মেম্বার মোশাররফ, মহিলা মেম্বার অনোয়ারা, ছরিয়া মেম্বারসহ সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন। 



শনিবার আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধির মনোনয়ন বোর্ডের যৌথসভায় এ মনোনয়ন দেওয়া হয়। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।


সোনারগাঁও উপজেলা বৈদ্যের বাজার ইউনিয়ন  চেয়ারম্যান হাজী ডা: আব্দুর রউফ বলেন, সোনারগাঁও উপজেলা পরিষদ উপ-নির্বাচনে এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়াকে আওয়ামীলীগের মনোনয়ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং নারায়ণগঞ্জ আওয়ামীলীগের প্রাণ পুরুষ শামীম ওসমান এমপির হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীকে একসাথে কাজ করার আহ্বান জানান ৷

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget