বন্দর ধামগড় ইউপি ২নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করছেন-আওয়ামীলীগ নেতা আকরামউল্লাহ্




নিউজ ডেস্ক :-- নারায়ণগঞ্জ বন্দর  উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড থেকে সম্ভাব্য মেম্বার পদে নির্বাচন করার প্রার্থী হিসেবে ঘোষনা করেছেন আওয়ামীলীগ নেতা আকরামউল্লাহ্। সেই সাথে  সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাক্স ব্যাবহার করে সবাইকে সুস্থ জীবন যাপন করার আহবান জানিয়েছেন। 

ধামগড়  ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড আওয়ামিলীগ দলীয় নেতা  আকরামউল্লাহ্। যিবি এলাকার উন্নয়নের স্বার্থে  সম্ভাব্য মেম্বার প্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা করেন।

শিল্প এলাকা হিসেবে পরিচিত ধামগড় ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড একটি জন গুরুত্বপূর্ন এলাকা।

এখানকার প্রতিটি রাস্তা ঘাট চেয়ারম্যান মাসুম আহম্মেদের মাধ্যমে উন্নত । প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান যেখানে মসজিদ,মাদ্রাসা,কবরস্থান থেকে শুরু করে সকল ক্ষেত্রেই উন্নয়নে ছোয়া বিদ্যমান। 

এ ব্যাপারে আওয়ামীলীগ নেতা আকরামউল্লাহ এলাকাবাসী সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করেন। সম্ভাব্য মেম্বার প্রার্থী  আকরামউল্লাহ একজন ব্যাবসায়ী ও সমাজ সেবক। ব্যাবসার পাশাপাশি এলাকার বিভিন্ন সমাজ সেবামূলক উন্নয়নের সাথে জড়িত। তিনি দরিদ্র জনগনকে সরকারি ও বেসরকারিভাবে সহযোগিতা করে থাকেন।  এমনকি এলাকার বিভিন্ন জনগন ও সামাজিক মসজিদে সরকারীভাবে  সুস্বাদু পানির ব্যাবস্থার জন্য  গভীর নলকুপ স্থাপন করে দিয়েছেন।


এছাড়া এলাকা থেকে মাদকদ্রব্য, ইভটিজিং, বাল্য বিবাহ সহ সকল প্রকার অবৈধ ব্যাবসার বিরুদ্ধে জনগনকে সাথে নিয়ে আন্দোলন করে যাবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন মেম্বার প্রার্থী আকরামউল্লাহ্। গত ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সকল শহীদদের আত্বার মাগফেরাত কামনায় মিলাদ দোয়া ও তবারক বিতরনের আয়োজন করেছেন।

এমনকি ২১শে আগষ্ট গ্রেনেট হামলার প্রতিবাদে বিশাল মিছিল নিয়ে কাজীপাড়া জনসভায় যোগদান করেন। সেই লক্ষ্যে মেম্বার পদে নির্বাচিত হতে পারলে এলাকার রাস্তঘাট,শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল ক্ষেত্রে উন্নয়ন করে যাবেন।

পাশাপাশি মাদকদ্রব্য, ইভটিজিং, বাল্য বিবাহ সহ সকল প্রকার অবৈধ ব্যাবসার বিরুদ্ধে জনগনকে সাথে নিয়ে আন্দোলন করে যাবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন। সেই সাথে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব মাসুম আহম্মেদের দীর্ঘায়ু কামনা করেন।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget