সোনারগাঁয়ে পূজা মন্ডপ পরিদর্শনে এসপি জায়েদুল আলম





নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে শ্রী শ্রী গৌর নিতাই আখড়া মন্দিরে শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম( বার)। 



এসময় তার সাথে আরও উপস্থিতি ছিলেন, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান,সোনারগাঁ থানার তদন্ত অফিসার শফিকুল ইসলাম, এস আই রাকিবসহ সোনারগাঁ পূজা উদৎযাপন কমিটির সভাপতি লোকনাথ দত্ত।



পরির্দশন শেষে পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধমীয় উৎসব শারদীয় দূর্গা পূজা এ উপলক্ষে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা। ধর্ম ধর্ম যার যার উৎসব সবার। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের জন্য সরকারি বিধি নিদের্শনাগুলো মেনে প্রতিটি পূজা মন্ডপে পালন করা হচ্ছে শারদীয় উৎসব। পূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীরা পূজা মন্ডপ গুলোতে টহল দিচ্ছে ও সার্বিক নিরাপত্তার ব্যাবস্থা করা হয়েছে সেই সাথে সমাজ কে ইভটিজিং ও মাদক মুক্ত গড়ে তোলার জন্য প্রতিটি থানায় কাজ করে যাচ্ছে পুলিশ। তাই আপনারা পুলিশ কে সঠিক তথ্য দিয়ে সহায়তা করুন।



এর আগে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনির পক্ষ থেকে সজল চন্দ্রর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন অভিরাজ সেন, অমিত রায়, সংকর রাজ, নারায়ণ কর্মকার, শ্যামল ঘোষ প্রমুখ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget