আওয়ামী লীগের মনোনিত প্রার্থী গাজী এম এ সালাম কে সমর্থন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত





নিউজ ডেস্ক : বন্দর উপজেলা মদনপুর  ইউনিয়নে আওয়ামী লীগের নৌকার মনোনিত, প্রার্থী  বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম কে  সমর্থন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার ১৫ ই অক্টোবর বাদ মাগরিবের নামাজ শেষে মদনপুর ইউনিয়ন বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামী লীগের নৌকার মনোনিত প্রার্থী ,বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম কে  সমর্থন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও মদনপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম বলেছেন,প্রথমেই কৃতজ্ঞতা  প্রকাশ করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি তিনি আমাকে সম্মান দিয়েছেন।  আমাকে নৌকার বৈঠা হাতে তুলে দিয়েছেন। আমি বলতে চাই এটা আমার বড় পাওয়া। এই মদনপুর ইউনিয়ন আ’লীগ এর ঘাঁটি।  যুগের পর যুগ এখানকার মানুষ বঙ্গবন্ধুকে ভালোবেসে আ’লীগের সাথে জড়িত।  আজকে এখানে আমারা সবাই একতাবদ্ধ রয়েছি।  আমাদের এই একানিষ্ঠ কাজে জয় এবার সুনিশ্চিত।  আমরা সবাই যদি এক থাকতে পারি তাহলে বিপুল ভোটে জয়লাভ করব। 


তিনি আরো বলেন,  আমরা সবাই একই দলের রাজনীতি করি। যদি এখানে নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র হয় তাহলে দাঁতভাঙা জবাব দিবে মদনপুর আ’লীগ। আমার বড় আরজু রহমান ভূইয়া তিনিও নৌকা চেয়েছেন কিন্তু দল আমাকে দিয়েছে। আমি উনাকেও সম্মান করি।  তিনি যেন আমার সাথে কাজ করেন। নৌকার পক্ষে কাজ করেন।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, মদনপুর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহিত ভূঁইয়া।এসময় উপস্তিত ছিলেন,  বন্দর থানা আ’লীগ নেতা হাবিবুর রহমান, নাজিম উদ্দিন, থানা যুবলীগ নেতা সাইদুল ইসলাম জুয়েল, আ ‘লীগ নেতা আমান মিয়া, যুবলীগ নেতা রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান আরিফ, সহ-সভাপতি শেখ কামাল,জেলা পরিষদ সদস্য আরিফুল ইসলাম আলিনুর,সাইফুল ইসলাম পলাশ সভাপতি বঙ্গবন্ধু সৈনিক লীগ, মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আক্তার হোসেন,মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক  আল মামুন,  যুবলীগ নেতা শাহআলম, গাজী রাসেল,৮ নং ও ওয়ার্ডের মেম্বার  পদপ্রার্থী মামুনুর রশিদ।সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


 

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget