বন্দর উপজেলা শেখ রাশেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে শেখ রাশেল দিবস পালন

 




নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ বন্দর উপজেলা শেখ রাশেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে শেখ রাশেল দিবস পালিত হয়েছে,

সোমবার (১৮ই অক্টোবর) মদনপুর এলাকায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত দোয়া ও কেক কেটে  অনুষ্ঠানটি, পালন করা হয়,বন্দর উপজেলা  মদনপুর ইউনিয়নের  সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম  এর সভাপত্বিতে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুল হাই।


উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, জেলা পরিষদের সদস্য, গাজী আরিফুল ইসলাম আলীনূর। অনুষ্ঠান পরিচালনা করেন, বন্দর উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সভাপতি  এইচ এম পারভেজ।


এসময় প্রধান অতিথি আব্দুল হাই বলেন ,  সেদিন বঙ্গবন্ধু'র সর্বকনিষ্ঠ পুত্র শেখ রাসেল ফেরাশতার মত একটি নিষ্পাপ শিশু ছিলেন।  ৭৫ এর সেই কালো রাতে শেখ রাসেল অনেক আকুতি মিনতি করেও পাড় পায়নি। খন্দকার মোশতাকদের পিচাশ মন সেদিন গলে নি। বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর সেদিনের ছোট্ট রাসেলের মাথায় সেদিন বুলেটের আঘাতে হত্যা করে সেই জিয়াউর রহমানের দোসররা।আসলে শেখ রাসেলের মাঝে বঙ্গবন্ধুর সব গুণেরই পূর্বাভাস ছিল।  


শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত দোয়া ও কেক কাটার অনুষ্ঠানে, তিনি এসব কথা বলেন, 

এসময় তিনি আসন্ন ইউপি নির্বাচন প্রসঙ্গে বলেন, যারা নৌকার বিদ্রোহী প্রার্থী তাদের কখনোই দলে মেনে নেয়া হবে না। আমি শুনেছি মদনপুরে এক শ্রমিকলীগ নেতা আ'লীগের বিদ্রোহী প্রার্থী।  আমি তাকে বলব আগামী ২৬ অক্টোবর এর মধ্যে আপনি মনোনয়ন পত্র প্রত্যাহার করুন।  না হয় দলের নিয়মানুযায়ী আপনাকে বহিস্কার করা হবে।

  

আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সভাপতি  ওবায়দুল্লাহ খান,বন্দর থানা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর মদনপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক,মামুনূর রশিদ।বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের মদনপুর ইউনিয়নের সভাপতি মোঃ আক্তার হোসেন, শাহাআলম যুবলীগ নেতা, হানিফ কন্টাকদার, সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget