সোনারগাঁয়ে এতিমদের জায়গা-জমি দখলে চেষ্টা বাঁধা দেয়ায় হত্যার হুমকি



                                                                             



নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মীরেরবাগ এলাকায় মৃত বাচ্চু মিয়ার ছেলে এতিম রাশেদুজ্জামান পলাশ ও পারভেজ মিয়ার জায়গা-জমি জোর পূর্বক দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে একই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে বিল্লালের বিরুদ্ধে। এ ঘটনায় পারভেজ মিয়া বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।  


উপজেলার জামপুর ইউনিয়নের মীরেরবাগ গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে এতিম পারভেজ মিয়া বলেন, আমার বাবা গত প্রায় ৫বছর আগে মারা যান। ওই সময় আমার বড় ভাই রাশেদুজ্জামান পলাশ ও মাকে রেখে রেখে গেছেন। আমরা বিভিন্ন এলাকায় দিনমজুরের কাজ করে জীবন-যাপন করছি। মৃত্যুকালে বাবার রেখে যাওয়া ৪৫ শতাংশ জায়গায় দুই ভাই মিলে ও মাকে সঙ্গে নিয়ে বসবাস করে আসছি। 


গত কিছু দিন যাবত একই এলাকার জামপুর ইউনিয়ন বিএনপির তাঁতীদলের সাবেক সভাপতি ও বর্তমানে হাইব্রিড পদবিহীন আওয়ামীলীগ নেতা এলাকার প্রভাবশালী বিল্লাল হোসেনের ইন্ধনে মীরেরবাগ এলাকার মৃত কাদিরের ছেলে মো. হানিফ (৩০), তার স্ত্রী মোসা: আসমা বেগম (৫৫), তার দুই মেয়ে মোসা: রেহেনা (২৭) ও মোসা: ছালমা (২৬) সহ একই এলাকার মৃত হেকিমের ছেলে মোঃ বাবুলসহ (৪৫) অজ্ঞাত ১৫-২০জন সন্ত্রাসী নিয়ে আমাদের ভোগ দখলকৃত জায়গা দখল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। 

এতিম পারভেজ মিয়াদের পরিবারের বাড়ি ঘরে আগুন জালিয়ে স্বপরিবারে পুড়িয়ে হত্যাসহ নানা ধরনের হুমকি দিচ্ছে। বিষয়টি প্রতিকারসহ জীবন রক্ষায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করছেন অভিযোগকারী পারভেজ মিয়া।



এ ব্যাপারে বিল্লাল হোসেন মোবাইলে জানান আমি কারো জায়গা জোর পূর্বক দখল করতে যায়নি। তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা।

সোনারগাঁও থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, মীরেরবাগে ভিটেমাটি দখলের একটি অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক দোষীদেরকে আইনের আওতায় আনা হবে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget