ভিপি বাদলের সুস্থতা কামনা করে সর্বস্তেরর সকলের কাছে দোয়া চেয়েছেন জুয়েল ভুঁইয়া




নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল) এর সুস্থতা কামনা করে সর্বস্তরের সকলের কাছে দোয়া চেয়েছেন। বন্দর  উপজেলা আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ জুয়েল ভুঁইয়া।


জুয়েল ভুঁইয়া জানান, ‘আমাদের শ্রদ্ধেয় ও প্রিয় নেতা ভিপি বাদল ভাই,করোনাকালীন সময়ে বাদল ভাই করোনার ভয়ে ভীত হয়ে ঘরে বসে থাকেন নি। জেলার বিভিন্ন প্রান্তে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে নিজ অর্থায়ণে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। তিনি নিজে করোনায় আক্রান্ত হবার পরেও তিনি থেমে যাননি। তাছাড়া স্বাস্থ্যবিধি মেনে যার যার সাধ্যমত খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাড়াতে দলীয় নেতা-কর্মীদের উৎসাহ দিয়েছেন। জেলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ রাখা সহ জেলার আওতাধীন প্রতিটি উপজেলা আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে বিশেষ করে তৃণমূল আওয়ামী লীগকে সংগঠিত করতে তিনি কাজ করে যাচ্ছেন। দলীয় সকল কর্মসূচি পালন সহ দলীয় নির্দেশনা মোতাবেক মা, মাটি ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ রেখেছেন।


সর্বোপরি দলীয় ভাবমূর্তি অক্ষুন্ন রাখা সহ আওয়ামী লীগের প্রতি নেতা-কর্মী তথা জনসাধারণের যাতে আস্থা বৃদ্ধি পায় সে কার্যক্রম তিনি চালিয়ে যাচ্ছেন। আমরা তার সর্বাঙ্গিন সফলতা কামনা করছি এবং তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে আবারো গণমানুষের কল্যাণে কাজ করতে পারেন সেই দোয়া করছি’।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget