সোনারগাঁওয়ে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টার অভিযোগ \ কাঁচপুর ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন




নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে চেঙ্গাইন এলাকায় সাইফুল ইসলাম (৪৮) নামে এক ব্যবসায়ীকে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ ওমর সংঘবদ্ধ একটি সন্ত্রাসী দল নিয়ে মারপিট করে অপহরণ করে নেয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শনিবার দুপুর ১টার দিকে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মোশারফ ওমরকে গ্রেফতারের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর বাস স্ট্যান্ডে এলাকার নারী-পুরুষ ও ব্যবসায়ীরা মিলে মানববন্ধন কর্মসূচি পালন করেছে। 

মানববন্ধন চলাকালে স্থানীয় ব্যবসায়ীরা বক্তব্যে বলেন, উপজেলার কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ ওমর একজন সন্ত্রাসী, চাঁদাবাজ, দখলবাজ ও মাদক ব্যবসায়ী। গত মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ ওমরের নেতৃতে একদল সন্ত্রাসীরা কাঁচপুর উত্তরপাড়া গ্রামের মৃত হাজি আব্দুল মান্নানের ছেলে সাইফুল ইসলামকে তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে মারপিট করে আহত করে এবং তাকে অপহরণ করে নেয়ার উদ্দেশে জোর পূর্বক একটি গাড়িতে তুলে নেয়ার চেষ্টা করারও অভিযোগ। পরে ওই ঘটনায় ১২ অক্টোবর মঙ্গলবার রাতে ব্যবসায়ী সাইফুল ইসলাম নিজে বাদি হয়ে চেয়ারম্যান মোশারফ ওমর (৫০) ও মো: কবির (৫২) সহ অজ্ঞাত ৩-৪জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশের কাছে অভিযোগ করার ৪দিন অতিবাহিত হলেও থানা পুলিশ কোন ব্যবস্থা না নেয়ায় জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছে। এদিকে ব্যবসায়ী সাইফুল ইসলাম জানান, ইউপি চেয়ারম্যান মোশারফ ওমরের বিরুদ্ধে থানায় অভিযোগ করার পর থেকেই গাড়ি নিয়ে তার সংঘবদ্ধ সন্ত্রাসী দল নিয়ে মোহরা দিচ্ছে। চেয়ারম্যান মোশারফ ওমর ও তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে পরিবারের সবাইকে নিয়ে জীবনের নিরাপত্তাহীনতার দিন যাপন করছে। 

এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, আমি কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ ওমরের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি, যা তদন্ত চলছে, দ্রুত ব্যবস্থা নিবো।


                                                                        

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget