অসহায় মানুষকে আমার মানবিক সহায়তা অব্যাহত থাকবে: সোহাগ রনি

 



 নিউজ ডেস্ক  : কলম ধরো জীবন গড়ো, মাদক ছাড়ো খেলা ধরো’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার যুবকদেরকে খেলার মাঠ ব্যবস্থা করা সহ বিভিন্ন অনুদান দিয়ে জনগনের পাশে দাঁড়ান মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মো. সোহাগ রনি। 


শুক্রবার (২২ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মো. সোহাগ রনি তার নিজস্ব অফিসে মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় মানুষদের কে সহায়তা প্রদান করেন। সহায়তার মধ্যে মোগরাপাড়া ইউপির ৮নং ওয়ার্ডের দলদার গ্রামের একঝাঁক তরুণকে খেলাধুলার জন্য মাঠ সংগ্রহ করে এক বছরের জন্য মাঠ ভাড়া করে দেন। 



এছাড়া ৪নং ওয়ার্ডের বিন্নিপাড়া গ্রামের মোঃ শফিউদ্দিন এর চোখের অপারেশন ও তাঁর মেয়ের বিয়ের জন্য নগদ অর্থ প্রদান, ৮নং ওয়ার্ডের আশ্রব্দী গ্রামের বিপ্লব দাসের কিডনি রোগের অপারেশনের জন্য নগদ অর্থ প্রদান ও ৪নং ওয়ার্ডের কাবিলগঞ্জ গ্রামের দুলাল দাস এর অসুস্থ এর জন্য নগদ অর্থ প্রদান করেন হাজী শাহ্ মোঃ সোহাগ রনি।



সাবেক ছাত্র নেতা শাহ মোঃ সোহাগ রনি জানান, আমার জীবনের শেষ দিন পর্যন্ত আল্লাহ যদি আমাকে তৌফিক দেন তাহলে অসহায় মানুষের পাশে থাকবো। মোগরাপাড়া ইউনিয়নের জনগন যেকোন বিপদে আপদে আমাকে পেয়ে আসছে আগামীতেও পাবেন। কোন ষড়যন্ত্রই আমাকে এই কাজ থেকে দূরে রাখতে পারবে না।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget