মদনপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত




নিউজ ডেস্ক :বন্দর উপজেলা মদনপুর  ইউনিয়নে ৮ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী সফিকুল ইসলাম  সফিক এর উঠান বৈঠকে অনুষ্ঠিত হয়েছে। 

আঃ আউয়াল মিয়া সভাপত্বিতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নারায়নগঞ্জ জেলা ছাত্র সমাজ আহ্বায়ক,বন্দর উপজেলা মদনপুর  ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের, মেম্বার পদপ্রার্থী শফিকুল ইসলাম শফিক। 


 বুধবার (০৬ অক্টোবর)  রাত ৭ ঘটিকায় মদনপুর ইউনিয়নের কেওঢালা মুসলিম পাড়া এলাকায় এ  উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।  উঠান বৈঠক কে শফিকুল ইসলাম  বলেন, বর্তমানের সরকার উন্নয়নের সরকার। মদনপুর ইউনিয়ন ৮ নং বাসীর দোয়া, সমর্থন কামনা করি এবং মেম্বার পদে নির্বাচিত হলে মদনপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো । 

 

একটি শোষনমুক্ত, দারিদ্র মুক্ত, মাদক মুক্ত, শিক্ষাবান্ধব এবং বৈষম্যহীন আদর্শ ওয়ার্ড  হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হ‌য়েছি। এর জন্য আমি আপনাদের সর্বসাধারণের দোয়া ও সমর্থন কামনা করছি।



এবং তি‌নি আ‌রো ব‌লেন, আপনাদের দোয়া ও সমর্থন পেলে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ।

 সঞ্চালনায় ছিলেন, মোঃ জুয়েল ভূইয়া 

 এ সময় আরো উপস্থিত ছিলেন, সোহরাবউদ্দিন ভূইয়া, আনোয়ার হোসেন, সালাম, আলিআক্কাস, নূর আলম, শাহআলম, জিহাদ ভূইয়া, আতাউল্লাহ, তোফাজ্জল, মুকবুল হোসেন,সাইদুল, সজিব,রুবেল রনি, হাবিবুর রহমান হাবিব, হাবিবুল্লাহ, মোঃ রুবেল সহ এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget